নিজস্ব প্রতিনিধি <>
এসএমএস আসলেই ২য় ডোজ টিকা নিতে হাসপাতালে আসবেন বলে মন্তব্য জানিয়ে ফেনী সিভিল সার্জন তার অফিশিয়াল এফবি আইডিতে একটি স্ট্যাস্টাস দিয়েছেন।
স্ট্যাস্টার্স হুবহু তুলে ধরা হলো:
সুপ্রিয় ফেনীবাসী, ইনশাল্লাহ আমরা আগামীকাল ৮-৪-২০২১ ইং থেকে কোভিড ভ্যাক্সিনের দ্বিতীয় ডোজ প্রদান কার্যক্রম শুরু করতে যাচ্ছি। যথাসময়ে সবার মোবাইলে দ্বিতীয় ডোজের মেসেজ চলে যাবে। উল্লেখ্য টিকাদান কেন্দ্রে অবশ্যই মেসেজ প্রদর্শন করতে হবে, অন্যথায় টিকা দেয়া হবে না। কারিগরি সমস্যা বা অন্য কোনো কারণে যথাসময়ে মেসেজ না পেলে অথবা মেসেজ পেতে দেরি হলে উদ্বিগ্ন হবেন না। কারণ বিশ্ব স্বাস্থ্য সংস্থার গাইডলাইন অনুযায়ী প্রথম ডোজ নেয়ার ১২ সপ্তাহ পর পর্যন্ত দ্বিতীয় ডোজ নেয়া যায়। এছাড়া দ্বিতীয় ডোজ গ্রহীতাগণ নিজ নিজ টিকা কার্ড ও তার ফটোকপি এবং এনআইডি কার্ডসহ টিকাদান কেন্দ্রে আসবেন। প্রথম ডোজ যে কেন্দ্রে দেয়া হয়েছে, দ্বিতীয় ডোজও অবশ্যই সেই কেন্দ্রে গিয়ে দিতে হবে, কেন্দ্র পরিবর্তনের কোনো সুযোগ নেই।
এছাড়া উল্লেখ্য যে আমাদের প্রথম ডোজ দেয়ার কার্যক্রমও যথারীতি চলমান থাকবে। কোভিড ভ্যাক্সিন প্রদান কার্যক্রম সফলভাবে সম্পন্ন করতে আপনাদের সকলের সহযোগিতা কামনা করছি।
১ম ডোজ টিকা গ্রহণ করার পর ২য় ডোজ টিকা নিয়ে একশ্রেনীর মানুষ গুজব রটানো শুরু করে দিয়েছিল। ঠিক সেই সময়ে এমন পেয়ে জনগণ উপকৃত হবে বলে সাধারণ মানুষ মনে করছেন।