প্রেস বিজ্ঞপ্তি :-

 

ফেনীর ছাগলনাইয়ার সাংবাদিক মাসুম বিল্লাহ ভূঁইয়া এস এ টিভি এর ছাগলনাইয়া উপজেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন।

বৃহস্পতিবার এস এ টিভির এক্সিকিউটিভ ডিরেক্টর রাসেদ কাঞ্চন এর স্বাক্ষরিত তাকে নিয়োগ পত্র প্রদান করেন। সাংবাদিক মাসুম বিল্লাহ ভূঁইয়া এর আগে ১৫ ডিসেম্ভর ২০২১ তারিখ থেকে জাতীয় দৈনিক সরেজমিন বার্তা এর ফেনী জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন।

এছাড়া তিনি বিচিত্র খবর নামে একটি অনলাইন নিউজ পোর্টাল এর সম্পাদনা করে আসছেন। মরহুম বীর মুক্তিযোদ্ধা খোন্দকার মোজাম্মেল হক সম্পাদিত জাতীয় সাপ্তাহিক আজকের সূর্যোদয় এর মাধ্যমে ২০০৩ সালে কলেজে ছাত্র থাকাকালীন সময় থেকে তিনি সাংবাদিকতা শুরু করেন।

 

এছাড়াও তিনি ছিলেন জাতীয় দৈনিক সংবাদ প্রতিদিন এর জেলা প্রতিনিধি, দৈনিক নোয়াখালী প্রতিদিন এর ফেনী ব্যুরো প্রধান, দৈনিক আমাদের ফেনী এর স্পেশাল রিপোর্টার, দৈনিক বাংলাদশ প্রতিদিনের সাবেক ছাগলনাইয়া প্রতিনিধি, পাক্ষিক মসিমেলা পত্রিকার নির্বাহী সম্পাদক। তিনি ফেনী ছাগলনাইয়া উপজেলার ৫ নং মহামায়া ইউনিয়নের উত্তর সতর গ্রামের ভূঁইয়া বাড়ি সম্ভ্রান্ত মুসলিম পরিবারে ৩১ ডিসেম্বর ১৯৮৬ খ্রিস্টাব্দে জম্ম গ্রহণ করেন।

 

শিক্ষাজীবনে তিনি ২০১০ সালে ঢাকা কলেজ থেকে মাস্টার্স পাস করেন। তিনি ছাগলনাইয়া প্রেস ক্লাবের বিলুপ্ত কমিটির সহসভাপতি ছিলেন। ফেনী জার্নালিস্ট ইউনিটি এর সভাপতি। বঙ্গবন্ধু ফাউন্ডেশন ফেনী জেলা শাখার সদস্য ও ছাগলনাইয়া উপজেলার শাখার সদস্য সচিব।