ছাগলনাইয়া উপজেলার ঘোপাল ইউনিয়নে বিপুল পরিমাণ মাদক উদ্ধার করেন ঘোপাল তদন্ত কেন্দ্র এস আই এনামুল হক ও তার সঙ্গী ফোর্স।

ফেনী জেলা পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবী নির্দেশনায় ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ মোঃ মেজবাহ উদ্দিন আহমেদ এর নির্দেশে ঘোপাল তদন্ত কেন্দ্র ইনচার্জ মোঃ শাহীন মিয়া সহায়তায় এস আই এনামুল হক ও তার সঙ্গী ফোর্স মঙ্গলবার ভোরে ঘোপাল ইউনিয়নের উত্তর লাঙ্গলমোড়া গ্রামে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে মাদক উদ্ধার করেন।

পুলিশ সুত্রে জানা যায়, মিরসরাই উপজেলার করের হাট ইউনিয়নে বালু কিয়া গ্রামের ইউছুপ ডাক্তার বাড়ীর আবুল কালামের ছেলে মোহাম্মদ পলাশ ১৩ই এপ্রিল ভোরে শুভপুর হয়ে ঘোপালের উত্তর লাঙ্গল মোড়া দিয়ে মাদক বহন করে নিজে সি এন জি চালিয়ে মাদক অন্যত্র পার করছিলেন।

পুলিশের উপস্থিতি টের পেয়ে পলাশ সিএনজি নুরু ইসলাম সওদাগর বাড়ী রাস্তার পাশে পুকুরের মাদক ও গাড়ী রেখে পালিয়ে যায়। আসামীর গাড়ীতে থাকা নাম্বার থেকে আসামীর পরিচয় পাওয়া যায়। উদ্ধারকৃত মাদকের মোধ্য রয়েছে ভারতীয় বিয়ার ৭০ বোতল, ভারতীয় মদ ১২ বোতল ও ফেনসিডিল ৩১ বোতল।

মাদকের সাথে মাদক বহনকারী সিএনজি আটক করে ঘোপাল তদন্ত কেন্দ্র পুলিশ। সিএনজি ও মাদক সহ প্রায় ৫ লক্ষ টাকার মালামাল উদ্ধার করা হয়। ঘোপাল তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ শাহীন মিয়া বলেন, ঘোপাল ইউনিয়ন কে মাদক উদ্ধার করার জন্য আমরা নিয়মিত কাজ করে যাচ্ছি।

পুলিশ সুপার খোন্দকার নুরুনবী ও ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ মেজবাহ উদ্দিন আহমেদ নির্দেশে আমরা নিয়মিত কাজ করে যাচ্ছি। মাদক উদ্ধার সত্যতা নিশ্চিত করেন ঘোপাল তদন্ত কেন্দ্র ইনচার্জ মোঃ শাহীন মিয়া।