ছাগলনাইয়া উপজেলার মহামায়া ইউনিয়ন আওয়ামীলীগের ইফতার,  দোয়া মাহফিল, ইউনিয়নের মরহুম নেতার পরিবারের মাঝে সম্মাননা ক্রেষ্ট ও নেতাকর্মীদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়। ১৮ এপ্রিল সোমবার বিকেলে চাঁদগাজী স্কুল এন্ড কলেজ মাঠে ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে এই ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

 

মহামায়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন চেয়ারম্যান শাহাজাহান মিনুর সভাপতিত্বে এবং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান গরীব শাহ হোসেন চৌধুরী বাদশার সঞ্চালনায় ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল।

 

 

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ফেনী জেলা আওয়ামী লীগের সদস্য ও পোর্টল্যান্ড গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব মিজানুর রহমান মজুমদার।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুন্সি তাজুল ইসলাম মামুন, তথ্য ও গবেষণা সম্পাদক মাষ্টার আবুল কালাম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আহমেদ মাহি রাসেল, মহামায়া ইউনিয়ন যুবলীগের সভাপতি নুরুল আলম, সাধারণ সম্পাদক মোহাম্মদ নাছির উদ্দিন, মহামায়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এমরান হোসেন হৃদয়, সাধারণ সম্পাদক অনিক, সহ-সভাপতি নাছির উ

 

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, ইউনিয়ন পরিষদের নির্বাচিত সকল সদস্য বৃন্দ, ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ আওয়ামীলীগের সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বিশেষ মোনাজাতে মহামায়া ইউনিয়ন আওয়ামী লীগের প্রয়াত সভাপতি এবং সাধারণ সম্পাদক মরহুম মুন্সি হাফেজ আহম্মেদ, মিজানুর রহমান, রুহুল আমিন মজুমদার, মাঈন উদ্দিন, মোশাররফ হোসেন, আবু আহম্মদ ডিসি, আবদুল হক মজুমদারের স্বরণে দোয়া মোনাজাত করা হয়। এবং অনুষ্ঠান শেষে পোর্টল্যান্ড গ্রুপের পরিচালক আলহাজ্ব মিজানুর রহমান মজুমদারের পক্ষ থেকে গরীব, অসহায়, হতদরিদ্রের মাঝে ঈদ উপহার শাড়ি, লুঙ্গি বিতরণ করা হয়।