নিজস্ব প্রতিনিধি: ছাগলনাইয়ায় মোহনা টিভির (ছাগলনাইয়া- ফুলগাজী- পরশুরাম) প্রতিনিধি নিজাম উদ্দিন মজুমদার সজিবকে প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে ঘোপাল ইউপির সাবেক মেম্বার মোশারফ হোসেন (৪৫) এর বিরুদ্ধে।


এই বিষয়ে সাংবাদিক নিজাম উদ্দিন মজুমদার সজিব বাদী হয়ে ১২এপ্রিল সোমবার ছাগলনাইয়া থানায় একটি সাধারণ ডায়েরী (নং-৫৩৫) করেছেন।


ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ মোঃ মেজবাহ উদ্দিন আহমেদ মোশারফ হোসেন এর বিরুদ্ধে সাধারণ ডায়েরী হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। এবং বিষয়টি গুরুত্ব সহকারে তদন্তপূর্বক প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার আশ্বাস দিয়েছেন।


লিখিত অভিযোগে বলা হয়, দুর্গাপুর গ্রামের মৃত নুরুল হুদার পুত্র ঘোপাল ইউনিয়নের দুর্গাপুর গ্রামের সাবেক মেম্বার মোশারফ হোসেনের বিরুদ্ধে সম্প্রতি একটি সংবাদ প্রকাশ করায় সে সাংবাদিক নিজাম উদ্দিন মজুমদার সজিবের উপর ক্ষিপ্ত হয়।

সংবাদ প্রকাশের এই ঘটনার জের ধরে ৮এপ্রিল সন্ধ্যায় মোশারফ হোসেন তার ব্যবহৃত মোবাইল ফোন নং-০১৮২৩২৪০৪৪৪ হতে ফোন দিয়ে সাংবাদিক নিজাম উদ্দিন মজুমদার সজিবকে অকথ্য ভাষায় গালাগাল করে এবং প্রাণনাশের হুমকিসহ বিভিন্ন ধরনের হুমকি ধামকি প্রদান করে।

এই হুমকির পর থেকে তিনি চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন।


এব্যাপারে মতামতের জন্য বারবার মোবাইলে ফোন করেও অভিযুক্ত মোশারফ হোসেনকে পাওয়া যায়নি।


এদিকে সাংবাদিককে হত্যার হুমকির তীব্রনিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ছাগলনাইয়া প্রেস ক্লাবের সভাপতি মোহাম্মদ শেখ কামাল ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম চৌধুরী।

তারা এই ঘটনায় জড়িত মোশারফ হোসেনের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার দাবী জানান।