ফেনীর ছাগলনাইয়ায় আরবস্থ ফেনী প্রবাসী ফোরামের উদ্যোগে ছাগলনাইয়া উপজেলায় গরীব অসহায়দের মাঝে রমজান মাসের ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

 

১১ এপ্রিল সোমবার সকাল ১১ টায় উপজেলা হল রুম মিলনায়তনে সৌদি আরবস্থা ফেনী প্রবাসী ফোরামের সাংগঠনিক সম্পাদক আব্দুল বাতেনের সভাপতিত্বে ফোরামের উপজেলা সমন্বয়ক সাংবাদিক এনায়েত উল্যাহ সোহেল’র সঞ্চালনায় ও ফোরামের জেলা সমন্বয়ক ইমাম উদ্দিন শাওনের সার্বিক সহযোগীতায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিাত ছিলেন ছাগলনাইয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল।

 

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিাত ছিলেন ছাগলনাইয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও বিআরডিবি চেয়ারম্যান মুজিবুর রহমান মুজিব, সৌদি আরবস্থা ফেনী প্রবাসী ফোরামের সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল আউয়াল আলমগীর, অর্থ সম্পাদক মাওলানা ওমর ফারুক, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আব্দুল মোমিন, ছাগলনাইয়া প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক নয়া দিগন্তের ছাগলনাইয়া প্রতিনিধি আবুল হাসান।

 

এছাড়াও উপস্থিাত ছিলেন পাঠাননগর ইউনিয়নের সমন্বয়ক ও সাংবাদিক কাজী নুরুল আলম নিলু, মহামায়া ইউনিয়ন সমন্বয়ক মোঃ ইউনুস খান ও নাছির উদ্দিন, পৌরসভা সমন্বয়ক আবদুল্লাহ আল মামুুন (মিনার) ও আবদুল্লাহ আল মামুন, রাধাননগর ইউনিয়ন সমন্বয়ক মাঈন উদ্দীন নিষাত, শুভপুর ইউনিয়ন সমন্বয়ক মাঈন উদ্দিন শাকিল ও ইকবাল হোসেন সাব্বির এবং ঘোপাল ইউনিয়নের একমাত্র মহিলা সমন্বয়ক রৌশন আরা আঁখিসহ এলাকার মান্যগণ্য ব্যাক্তিবর্গ, সাংবাদিকবৃন্দ উপস্থিাত ছিলেন।

 

উক্ত অনুষ্ঠানে উপজেলাব্যাপি নগদ টাকাসহ প্রায় ৩শ জন হতদরিদ্র, প্রতিবন্ধী – অসহায়দের এ সহযোগীতা প্রদান করা হয়, এছাড়াও দুইজন প্রতিবন্ধী কে দুটি হুইল চেয়ার প্রদান করা হয়।

 

অনুষ্ঠানটি সফল করার জন্য সার্বিক সহযোগীতা করেছেন ছাগলনাইয়া বঙ্গবন্ধু ব্লাড ব্যাংকের সদস্যবৃন্দ।