নিজস্ব প্রতিবেদক <> ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র ১০১তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস- ২০২১ উদযাপন করা হয়। ১৭ মার্চ বুধবার সকাল থেকে নানাহ কর্মসূচী পালন করেন স্বাস্থ্য কমপ্লেক্স’র দায়িত্বরত ডাক্তার, নার্সরা।
ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডাঃ মোঃ শিহাব উদ্দিন রানা জানান, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র ১০১তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস- ২০২১ উদযাপন উপলক্ষ্যে আমরা ১৭মার্চ’র শুরুতেই রাত্রী বেলায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র আলোকসজ্জা করা হয়, সকালে জাতীয় পতাকা উত্তোলন করা হয়, জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করা হয়, ১৭ ফাউন্ডের কেক কাটা হয়, জাতির জনজ বঙ্গবন্ধুর জন্য বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়, শিুশু ওয়ার্ডে বাচ্চাদের খেলনা প্রদান করা হয়, আলোচনা সভা, হাসপাতালে ভর্তিরত রোগীদের উন্নত মানের খাবরা পরিবেশন করা হয়, বাদ জোহর মসজিদে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়, বাচ্চা রোগীদের খেলনা বিতরণ করা হয়, কবিতা আকৃতি, গান ও লটারির মাধ্যমে বিজয়ীদের পুরস্কৃত করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডাঃ মোঃ শিহাব উদ্দিন রানা, আরএমও ডাঃ শোয়েব ইমতিয়াজ নিলয়, এমওডিসি ডাঃ শফিক সাব্বিরসহ কর্মকর্তা মেডিকেল অফিসার, নার্স, হাসপাতালে কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।