নিজস্ব প্রতিনিধি:-

চলমান ইউপি নির্বাচনে ফেনী ছাগলনাইয়ায় ৮নং রাধানগর ইউনিয়নে জনসাধারণের আস্থায় নৌকার মাঝি’র প্রতিকে বেলায়েত হোসেন মান্নাকে চান ইউনিয়ন বাসী।

ব্যক্তিজীবনে সধালাপী বেলায়েত হোসেন মান্নাসহ তার স্ব-পরিবার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ-এ বিশ্বাসী। দলীয় মনোনয়ন পার্থী বেলায়েত হোসেন মান্না জনসেবা ও সমাজ সংস্কৃতির বিভিন্ন সংগঠনের সাথে জড়িত। নিজপানুয়া উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদ’র সভাপতি, বঙ্গবন্ধু বøাড ব্যাংক ছাগলনাইয়ার উপদেষ্টা, নিজপানুয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসা’র বিদেুাৎশ্বাহী সদস্য, নিজপানুয়া ফোকাস ক্লাব’র প্রতিষ্ঠাতাসহ নিজপানুয়া হাজী আহাম্মেদ হোসেন জামে মসজিদের প্রধান উপদেষ্টা।

কিশোরকাল থেকে নিজের জীবন বাজী রেখেছেন রাজনৈতিক মাঠে। ছাগলনাইয়া সরকারি কলেজ শাখার সাবেক ছাত্রলীগ সাধারণ সম্পাদক হিসেবে দ্বায়িত্ব পালন করেন ১৯৯২-৯৪ পর্যন্ত। রাধানগর ইউনিয়ন আওয়ামী যুবলীগের হয়ে সাবেক এই সাধারণ সম্পাদক দ্বায়িত্ব পালন করেছেন ১৯৯৫-২০০১ পর্যন্ত। সর্বশেষ ১০বছর বাংলাদেশ আওয়ামীলীগ ছাগলনাইয়া উপজেলা রাধানগর ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক পদে নিজেকে জড়িত রেখে দলীয় নেতা কর্মীদের সার্বক্ষনিক খবরাখবর সহ তাদের পাশে থেকে কঠোর পরিশ্রম করে যাচ্ছেন।

এলাকাবাসীর প্রত্যাশার বিষয়ে জরিপে দেখা যায়, রাধানগর ইউনিয়নবাসী যুদ্ধ পরবর্তী এখন পর্যন্ত আওয়ামী প্রতিনিধি চেয়ারম্যান না পাওয়ায় তাদের মধ্যে আক্ষেপমূখর পরিবেশ কাজ করছে। গত ইউপি নির্বাচনে বেলায়েত হোসেন মান্না কে দলীয় মনোয়ন দিলেও পরবর্তীতে বাতিল সিদ্ধান্ত দেয়া হলে এলাকাবাসী হতাশ হয়ে পরেন। সব আক্ষেপ মিটিয়ে এই ইউপি নির্বাচনে এলাকাবাসীর চাওয়া তৃণমূলের ভোটে এগিয়ে থাকবেন মান্না। জেলা আওয়ামীলীগ পরিবার থেকে যাচাই বাচাইয়ের মাধ্যমে ফেনী জেলা আওয়ামীলীগ’র সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর উপর আস্থা রেখে নৌকার প্রতীক বেলায়েত হোসেন মান্না পাবেন এই আশাই রাখছেন ইউনিয়নবাসী।

এ ব্যাপারে বেলায়েত হোসেন মান্না’র কাছে জানতে চাইলে তিনি জানান, ইউনিয়নের সর্বস্তরের জনগণের উপর আস্থা রেখে আমি আমার দলীয় নেতাকর্মীদের যেই আশ্বাস ও ভালোবাসা আমি পাচ্ছি তাতে আমি সু-দৃঢ়ভাবে বিশ্বাস রাখি তৃণমূলের ভোটে আমি এগিয়ে থাকবো ইনশাল্লাহ্ এবং আমি একইসাথে আস্থা রাখি ফেনী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমার অভিভাবক নিজাম উদ্দিন হাজারী মহোদয় আমাকে নৌকার প্রতীক নিয়ে এই ইউপি নির্বাচনে বিজয়ী হওয়ার সুযোগ করে দিবেন।