নিজস্ব প্রতিনিধিঃ- 

ফেনীর দাগনভূঞা উপজেলার বারাহিগুনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক রমজান আলী শাহীন কতৃক ধর্ষিত হন একই এলাকার শাম্মী আক্তার (১১)।

ধর্ষিত মেয়েটির অসহায় পরিবার ধর্ষকের বিচারের দাবীতে মানুষের দ্ধারে দ্ধারে ঘুরে গিয়েও ন্যায়বিচার থেকে বঞ্চিত হচ্ছেন আর এই বিষয়টি গতকাল জাতীয় মানবাধিকার কমিশনের ফেনী জেলার জনপ্রতিনিধিদের সাথে ভার্চুয়াল সভায় জাতীয় মানবাধিকার কমিশনের সন্মানিত চেয়ারম্যান জনাবা নাসিমা বেগম ফেনীর গণমানুষের নেতা, ফেনী জেলা আওয়ামী লীগের সন্মানিত সাধারণ সম্পাদক জননেতা নিজাম উদ্দিন হাজারী এমপি মহোদয় কে অবগত করার সাথে সাথে এমপি মহোদয় তাৎক্ষণিক ধর্ষিত মেয়েটির ন্যায়বিচার পাওয়ার জন্য সকল আইনী সহায়তা ও বিচারের রায় কার্যকর হওয়া পর্যন্ত সকল খরচ বহন করার দায়িত্ব নেন।

আজ জায়লস্কর ইউনিয়ন পরিষদের সন্মানিত চেয়ারম্যান মামুনুর রশীদ মিলন এর মাধ্যমে ধর্ষিত শাম্মী আক্তার অমি(১১) তার অসহায় পিতা সালাহউদ্দিন ও তার মা এমপি মহোদয়ের সাথে সাক্ষাত করেন।

এসময় এমপি মহোদয় ধর্ষিতা অমি ও তার পরিবার কে নিয়ে মাননীয় জেলা প্রশাসক জনাব আবু সেলিম মাহমুদ-উল-হাসান ও মাননীয় পুলিশ সুপার জনাব খন্দকার নুরুন্নবী পিপিএম, বিপিএম এর সাথে কথা বলেন যাতে অতিদ্রুত মেয়েটি ন্যায় বিচার পান।