রাজশাহী প্রতিনিধিঃ- 

 

রাজশাহীর দুর্গাপুরে প্রশাসনের অনুমতি না নিয়ে পুকুর সংস্কার ও মাটি পরিবহনে রাস্তা নষ্টের অভিযোগে জেল জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

উপজেলা ভূমি অফিস সূত্রে জানা যায়, হোজা অনন্তকান্দীতে বিএনপি নেতা তুহিন ইসলাম স্থানীয় প্রশাসনের অনুমতি না নিয়ে পুকুর সংস্কারের কাজ করছিলো এবং ওই পুকুর থেকে ট্রাক্টর (কাঁকড়া) গাড়ীর মাধ্যমে মাটি বের করে রাস্তা দিয়ে পরিবহন করে রাস্তা নষ্ট করছিলো।

২৬ মে ২০২১ এমন অভিযোগের ভিত্তিতে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও দুর্গাপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শুভ দেবনাথ হোজা অনন্তকান্দী গ্রামে বিএনপি নেতা তুহিন ইসলামের পুকুরে অভিযান চালিয়ে এসকেভেটর গাড়ী চালকের তিন সহযোগী হোজা অনন্তকান্দী গ্রামের আজিবুর রহমান ও সুমন আলী ও তেবিলা গ্রামের আশিক ইসলামকে আটক করে।

আটককৃত তিন সহযোগীকে ভ্রাম্যমান আদালতে হাজির করে উপজেলা ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট আটককৃত আজিবুর রহমান ও সুমন আলীর ৫০ হাজার টাকা জরিমানা ধার্য্য করেন ও অপর তেবিলা গ্রামের আশিক ইসলামের ৭দিনের কারাদন্ড প্রদান করেন।

এ বিষয়ে দুর্গাপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) হাশমত আলী বলেন, ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট আশিক ইসলামের ৭দিনের কারাদন্ড প্রদান করেছেন। তাকে বৃহস্পতিবার জেল হাজতে প্রেরন করা হবে।