আবদুল মান্নানঃ-

 

পরশুরামে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৭) ফাইনাল ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান বর্নাঢ্য আয়োজনে সম্পন্ন হয়েছে।

১লা জুন (মঙ্গলবার) পরশুরাম পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াংকা দত্ত এর সভাপতিত্বে পরশুরাম উপজেলায় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে উপজেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৭) ফাইনাল ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়।

এসময় আয়োজিত ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৭) ফাইনাল ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খায়রুল বশর মজুমদার তপন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরশুরাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, পরশুরাম উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়ের নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল,উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাছরিন আক্তার, ফেনী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পরশুরাম উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান এনামুল করিম মজুমদার বাদল, পরশুরাম মডেল থানা অফিসার ইনচার্জ মোঃ খালেদ হোসেন, বক্সমাহমুদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম সফিকুল ইসলাম মহিম, উপজেলা যুবলীগের সভাপতি ইয়াছিন শরিফ মজুমদার, কাউন্সিলর এনামুল হক এনাম সহ জনপ্রতিনিধি, সাংবাদিকবৃন্দ।

 

খেলা শেষে উপস্থিত অতিথিরা অনুষ্ঠিত ফাইনাল খেলায় বিজয়ী দলকে নগদ ১০ হাজার টাকা ও চ্যাম্পিয়ান ট্রপি এবং পরাজিত দলকে নগদ ৫ হাজার টাকা ও রনার্সআপ ট্রপি পুরস্কৃত করেন।