আবদুল মান্নানঃ-

 

পরশুরাম মডেল থানার পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে উপজেলার বক্সমাহমুদ ইউনিয়নের দক্ষিণ টেটেশ্বর এলাকা থেকে প্রায় সাড়ে পাঁচ লক্ষ টাকার ভারতীয় ওষুধসহ মোঃ জসিম উদ্দিন সবুজ(৩২) নামে একজন’কে আটক করেছে পুলিশ।

 

এই ব্যাপারে পরশুরাম থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ জানান, আটককৃত মোঃ জসিম উদ্দিন সবুজ(৩২) কে বৃহস্পতিবার (১৬ জুন) সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।

জানা গেছে আটককৃত জসিম উদ্দিন সবুজ(৩২) নোয়াখালী জেলার চটখিল থানার ধর্মপুর গ্রামের আবদুল মান্নান এর ছেলে।

 

পরশুরাম থানার পুলিশ জানান গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে পরশুরাম মডেল থানার ওসি মুঃ খালেদ হোসেন এর নেতৃত্বে এএসআই আব্দুল মতিন, এসআই সেলিম, এসআই মোস্তাফিজুর রহমান সহ বিশেষ অভিযান পরিচালনা করে পরশুরামের বক্সমাহমুদ ইউনিয়নের টেটেশ্বর সীমান্ত এলাকা থেকে চোরাই পথে ভারত থেকে বাংলাদেশে অবৈধভাবে আনার সময় ৯ ধরনের ভারতীয় ঔষধসহ ১জন’কে আটক করে। যার বাজার মূল্য ৫,৩১,৮০০ টাকা।

 

পরশুরাম থানার ওসি মোঃ খালেদ হোসেন জানান, মঙ্গলবার(১৫ জুন) গভীর রাতে প্রায় সাড়ে পাঁচ লাখ টাকার ভারতীয় ঔষধ আটক করা হয়েছে। এসময় চোরাকারবারী মোঃ জসিম উদ্দিন সবুজ’কে আটক করে তার বিরুদ্ধে থানায় মাদক মামলা দেয়া হয়েছে। ওসি মুঃ খালেদ হোসেন বিভিন্ন এলাকা দিয়ে মাদকসহ বিভিন্ন পণ্য চোরাচালানের তথ্য পুলিশকে দিয়ে সহযোগিতা করার জন্য এলাকাবাসীর প্রতি অনুরোধ জানান।