ফুলগাজী প্রতিনিধিঃ-

 

ফেনীর ফুলগাজীতে গাছ থেকে আম পাড়াকে কেন্দ্র ঝগড়ার এক পর্যায়ে প্রতিপক্ষের আমসহ ৩ টি আম গাছ কেটে ফেলেছেন ভাশুর পুত্র জীবন কুমার মজুমদার (৪০)।

বুধবার (৫ মে) দুপুরে উপজেলার জিএমহাট ইউনিয়নের শ্রীচন্দ্রপুর গ্রামে এই অমানুষিক ঘটনা ঘটে।

এঘটনায় বৃহস্পতিবার (৬ মে) আভা রানী মজুমদার বাদি হয়ে গাছ কাটার অপরাধে ভাশুর পুত্র জীবন কুমার মজুমদারসহ তিনজন ও অজ্ঞাত আরো দু’জনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

লিখিত অভিযোগ পাওয়ার পর পুলিশ সাথেই সাথে ঘটনাস্থল পরিদর্শন করে গাছ কাটার সত্যতা পেয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত মঙ্গলবার সকালে তাঁর কলেজে পড়ুয়া মেয়ে অনিতা রাণী মজুমদার গাছ থেকে ৪/৫ টি কাঁচা আম পাড়ে। কিন্তু গাছ থেকে আম কেন পাড়ল এনিয়ে আভা রাণী ও তাঁর জা আলো রাণীর মধ্যে তুমুল ঝগড়াঝাটি শুরু হয়। এক পর্যায়ে আলো রাণী তাঁর ছেলে জীবন কুমার মজুমদারকে খবর দিলে সে তাঁর দুই বন্ধুকে নিয়ে বাড়িতে এসে জিদ করে আম ভত্তি মাঝারি বয়সের ৩ টি আম গাছ কেটে ফেলেন। আমসহ গাছগুলো কেটে ফেলায় স্থানীয়দের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

আভা রাণী মজুমদার জানান, বিশ বছর আগে তাঁর স্বামী মারা যান। সংসারের আয় রোজগার করার মতো কেউ নেই। তিন কন্যা নিয়ে দুঃখে কষ্টে জীবন পার করছেন। স্বামীর পরিবারের কারো কাছ থেকে কখনো সহযোগিতা পাননি। সামান্য দু চারটি আমের জন্য গাছই কেটে ফেলতে হবে তিনি ভাবতেও পারেননি।

ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কুতুব উদ্দীন জানান, অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে এবং প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।