নিজস্ব প্রতিবেদকঃ-

 

ফেনীর ফুলগাজীতে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কমান্ড কাউন্সিল উপজেলা শাখার আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। কাজী নজরুল ইসলামকে আহ্বায়ক ও আনিসুল হককে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

 

৪ সেপ্টেম্বর শনিবার সন্ধ্যায় শহরের একটি রেস্টুরেন্টে ফেনী জেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কমান্ড কাউন্সিল’র সভাপতি মোঃ মফিজ উদ্দিন মুন্না ও সাধারণ সম্পাদক মোঃ মহসিন পাটোয়ারীর স্বাক্ষরতি এক পত্রে এ কমিটি ঘোষণা করা হয়।

 

সভায় উপস্থিত ছিলেন, ফেনী সদর উপজেলা আওয়ামী হয়েছে লীগের সহ-সভাপতি নিজাম উদ্দিন ভূঁইয়া, ফেনী জেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কমান্ড কাউন্সিল’র সহ-সভাপতি এডভোকেট শৈবাল দত্ত, এডভোকেট মো. রাজীব চৌধুরী, কাজী কামাল, শহিদুল আলম, যুগ্ম-সাধারণ সম্পাদক ওমর সংকট ফারুক নয়ন, দপ্তর সম্পাদক মোঃ ইসমাইল হোসেন, সদস্য দেলোয়ার যায়নি হোসেন, সোনিয়া আক্তার, রাবেয়া বেগম, পারুল আক্তার, নিজাম উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে বৃহস্পতিবার সন্ধ্যায় সোনাগাজী উপজেলা মিলিয় মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কমান্ড কাউন্সিল এর ৫৭ বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটিতে মিলিয় সভাপতি মিজানুর রহমান ও সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন খান। দাগনভূঞা উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কমান্ড কাউন্সিল এর পূর্নাঙ্গ তাতে কমিটি ঘোষণা করা হয়। কমিটির সভাপতি আব্দুল মান্নান পারভেজ ও বেলায়েত হোসেন সাধারণ সম্পাদক করে ৫৩ বিশিষ্ট কমিটি করা হয়েছে।