নিজস্ব প্রতিনিধি :-

 

ফেনী থেকে অপহরণের একদিন পর চৌদ্দগ্রাম থেকে অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করেছে র‌্যাব। বুধবার রাতে কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার দক্ষিন আলকড়া হাজী বাড়ি থেকে অপহৃত কিশোরীকে উদ্ধার করা হয়। এসময় অপহরণকারী যুবক মো. মুশফিক আহম্মেদ সিফাতকে (১৮) আটক করেছে র‌্যাব।

র‌্যাব জানায়, ফেনী শহরের শান্তিধারা আবাসিক এলাকার একটি বাসার সামনে থেকে ১৪ বছরেরর এক কিশোরীকে অপহরণ করে ওই এলাকার বখাটে যুবক মো. মুশফিক আহম্মেদ সিফাত। ওই কিশোরীর পরিবার র‌্যাব-৭ ফেনী ক্যাম্পে একটি লিখিত অভিযোগ দিলে র‌্যাব অভিযান চালায়। র‌্যাব তথ্য প্রযুক্তির সহায়তায় বুধবার রাতে কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার দক্ষিন আলকড়ার মোশারফ হোসেনের হাজী বাড়িতে অভিযান চালায়। এসময় ওই বাড়ি থেকে অপহৃত কিশোরীকে উদ্ধার করে র‌্যাব। আটক করা হয় অপহরণকারী মো. মুশফিক আহম্মেদ সিফাতকে। সিফাত কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার পরিকোট এলাকার মোস্তফা কামালের ছেলে।

র‌্যাব আরো জানায়, গ্রেপ্তার সিফাত র‌্যাবের কাছে স্বীকার করেছে কিশোরীটি তার প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় সে তাকে অপহরণ করেছে।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারী পরিচালক ও অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহফুজুর রহমান জানান, এঘটনায় কিশোরীর বাবা বাদী হয়ে আসামীর বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় এজাহার দায়ের করেছেন।