নিজস্ব প্রতিনিধি :-

 

জহিরিয়া কমপ্লেক্সের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। আজ শুক্রবার জুমার নামাজ শেষে ফেনী জহিরিয়া মসজিদের বিপরীত দিকে ফেনী শহরের প্রাণকেন্দ্রে জহিরিয়া কমপ্লেক্স এর ভিত্তিপ্রস্তর স্থাপন করেন ফেনী -২ আসনের মাননীয় সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী।

এসময় উপস্থিত ছিলেন জহিরিয়া মসজিদ কমিটির সভাপতি জেলা প্রশাসক মো: ওয়াহিদুজ্জামান, ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজি, মসজিদ কমিটির সহ-সভাপতি অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মো: গোলাম জাকারিয়া। এছাড়াও উপস্থিত ছিলেন মসজিদ পরিচালনা কমিটির সম্পাদক ওয়াসিম ইকবাল, যুগ্ম- সম্পাদক মো: মোশারফ হোসেন মিলন, কোষাধ্যক্ষ সাইফ উদ্দিন আহমেদ জিতুসহ কমিটির অন্যান্য সদস্যবৃন্দ। ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে মোনাজাত পরিচালনা করেন মসজিদের পেশ ইমাম মুফতি মো: ইলিয়াছ হোসেন।

জুমার নামাজ শুরুর পূর্বে মাননীয় সংসদ সদস্য বক্তব্য রাখেন এবং মসজিদের চলমান উন্নয়ন কাজের জন্য ব্যক্তিগত পক্ষ থেকে দশ লক্ষ টাকা অনুদান ঘোষণা করেন। ১০তলা বিশিষ্ট কমপ্লেক্সটির ভাড়া ভিত্তিক দোকান বরাদ্দের জন্য আগামী ০৫-০৫-২০২১ থেকে দরপত্র আহবান করা হয়েছে এবং আবেদন ফরম মসজিদ অফিস থেকে সংগ্রহ করা যাবে।