ফেনীতে যুবলীগ নেতা হুমায়ুনের ৫টি মোটরসাইকেলে আগুন, অব্যাহতি নেয়া ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা ফেনীর গোডাউন কোয়ার্টারে জেলা যুবলীগ নেতা হুমায়ুন কবীরের ৫টি মোটরসাইকেল পুড়িয়ে দেয়ার ঘটনায় জেলা ছাত্রলীগের যুগ্ন সম্পাদক পদ থেকে অব্যহতি নেয়া রেজাউল হক রানাকে আসামী করে থানায় মামলা দায়ের করা হয়েছে।

শনিবার(১০ এপ্রিল)ফেনী মডেল থানার ওসি(তদন্ত) ওমর হায়দার বিষয়টি নিশ্চিত করে জানান,মামলার আসামীকে গ্রেপ্তারে পুলিশ চেষ্টা চালাচ্ছে। এর আগে বৃহস্পতিবার(০৮ এপ্রিল) ভোরে অগ্নিসংযোগ করা হলে ফেনী-হ- ১১-০২০৯,ফেনী-হ- ১১-০২০৮,ফেনী-হ- ১১-০১৯৯,ফেনী-হ- ১১-০২০০,নোয়াখালী-হ- ১১-০২০৯,ফেনী-হ- ১১-০৪৬৫, মোটরসাইকেল সম্পর্ণ পুড়ে যায়।এঘটনায় ঠিকাদার হুমায়ুন কবির ভূঞা বাদী ফেনী মডেল থানায় মামলা দিয়েছে। মামলায় রেজাউল হক রানাকে একমাত্র আসামী করা হয়েছে।

পুলিশ ও সংশ্লিষ্ট সূত্রে জানা যায়,ওই এলাকার রেল লাইন সংলগ্ন হাসান আলী ভূঞা বাড়ীর পাশে ২০টি মোটরসাইকেল রাখা হয়। এসব মোটরসাইকেল জেলা যুবলীগের সহ-সম্পাদক ঠিকাদার হুমায়ুন কবির ভূঞা জেলা প্রাথমিক শিক্ষা অফিস থেকে নিলামে কিনেছেন।

ঠিকাদার হুমায়ুনের অভিযোগ- রানা মাদক সেবন করে গত ক’দিন ধরে এলাকার দোকানপাট-খড়ের গাদা,কবরস্থানসহ বিভিন্ন স্থানে অগ্নিসংযোগ অব্যাহত রেখেছে। একের পর এক এসব ঘটনায় এলাকাবাসীর মাঝে আতংক বিরাজ করছে।