ছাগলনাইয়া প্রতিনিধি<>  ফেনী পৌর শহরের রামপুরে তানিয়া বেগম (২২)নামে এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। ১৩ মার্চ শনিবার দুপুরে রামপুরের শাহীন একাডেমী সড়কের বায়তুল আমান জামে মসজিদের পাশে আবু আহম্মদের কলোনি থেকে তার লাশ উদ্ধার করা হয়।

এ ঘটনায় নিহতের স্বামী মোঃ ইউসুফ কে আটক করেছে পুলিশ। তবে স্বামী ইউছুফের দাবী তার স্ত্রী তানিয়া পারিবারিক কলহের জের ধরে আত্মহত্যা করেছে। জানা গেছে ৪ বছর ফেনী সদর উপজেলার বালিগাঁও ইউনিয়নের আফতাববিবি এলাকার ফকির আহমেদ ছেলে মোঃ ইউসুফের সাথে পরশুরাম উপজেলার মালিপাথর গ্রামের নুরু মিয়া মেয়ে তানিয়ার বিয়ে হয়। ইউসুফ একজন রিকশা চালক ।

আফসানা আক্তার বয়স(৩)ও জান্নাত(১)নামে তাদের দুটি কন্যা সন্তান রয়েছে। নিহতের মা শিরিন আক্তার অভিযোগ করেন,ইউসুফ তার মেয়েকে ফাঁস দিয়ে মেরে আত্মহত্যা বলে চালিয়ে দিচ্ছে । বিয়ের পর থেকে ইউসুফ তানিয়াকে মারধর করতেন। একবার তানিয়াকে মেরে তার পা ভেঙে দেন।এছাড়া কিছু দিন পূর্বে যৌতুকের জন্য দুই বার মেরেছেন। পরে তাকে ৬০ হাজার দেয়া হয়েছে।

পুলিশ নিহতে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে রেখেছেন। ফেনী মডেল থানার (ওসি) তদন্ত ওমর হায়দার ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এঘটনায় মামলার প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন থানার এস আই রফিকুল ইসলাম।