নিজস্ব প্রতিবেদক <> ফেনীর ছাগলনাইয়ায় আনন্দগণ পরিবেশে কাউন্সিলর গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট ২০২১ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে । ১৫ মার্চ সোমবার বিকেলে পৌর শহরের পূর্ব ছাগলনাইয়া প্যানেল মেয়র মুন্সি নুর হোসেন বাড়ী সংলগ্ন জমিতে এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হয় ।
পূর্ব ছাগলনাইয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক তৌহিদুল আলম’র সঞ্চালনায় ও  পূর্ব ছাগলনাইয়া ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মুন্সি মীর হোসেন’র সভাপতিত্বে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  মেজবাউল হায়দার চৌধুরী সোহেল ।
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাগলনাইয়া উপজেলা পৌর মেয়র এম মোস্তাফা, উপজেলা আ’লীগের সভাপতি নিজাম উদ্দিন মজুমদার, থানার অফিসার ইনচার্জ মেজবাহ উদ্দিন আহমেদ, পাঠাননগর ইউপি চেয়ারম্যান রফিকুল হায়দার চৌধুরী জুয়েল, উপজেলা বিআরডিবির চেয়ারম্যান মুজিবুর রহমান মুজিব, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, ব্যবসায়ী বদরুদ্দৌজা তারেক, রাধানগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন মান্না, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামাল হোসেন, ব্যবসায়ী মনজুরুল আলম, কফিল উদ্দিন মজুমদার প্রমুখ।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, সাংবাদিকবৃন্দ, ব্যবসায়ীবৃন্দ, টূর্ণামেন্টে অংশগ্রহণ কারী খেলোয়াড়বৃন্দ।
টূর্ণামেন্ট সার্বিক ব্যবস্থাপনা করেন ছাগলনাইয়া পৌরসভার প্যানেল মেয়র ও উপজেলা যুবলীগের সহ-সভাপতি মুন্সী নুর হোসেন।
টূর্ণামেন্টে মোট ১৬ টি অংশ গ্রহণ করে।  ২০২১ সালের টূর্ণামেন্টে দক্ষিণ  মটুয়া তরুণ সংঘ দল ৬ ইউকেটে  ফাহিম জুয়েলার্স কে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌবর অর্জন করে।
এ সময় টূর্ণামেন্টে সার্বিক ব্যবস্থাপক মুন্সি নুর হোসেন জানান, ধারাবাহিকভাবে টানা  সাত বারের মত এই টুর্নামেন্ট পরিচালনা করে আসছি। আমি এই টুর্নামেন্টের মাধ্যমে এলাকার ছাত্র ও যুবসমাজকে মাদক মুক্ত রাখার চেষ্টা করছি। সামাজিক দায়বদ্ধতা থেকে কিছু করার চেষ্টা করছি। আজকে ২০১৯, ২০২০ ও ২০২১ সালের টূর্ণামেন্টের ফাইনাল খেলা একসাথে আয়োজন করেছি। শেষে বিজয়দের মাঝে পুরস্কার তুলে দেন এবং কেক কাটেন অতিথিবৃন্দ।