ছাগলনাইয়া প্রতিনিধি:-

ফেনীর ছাগলনাইয়ার হিছাছড়া ব্রীজের পাশে ট্রাক ও মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই প্রাণ হারিয়েছেন দুই যুবক।

মঙ্গলবার (২৭ জুলাই) দুপুর ১টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতরা হলেন ছাগলনাইয়া পৌরসভার উত্তর পানুয়া এলাকার তাজুল ইসলামের ছেলে ছাগলনাইয়ার বিশিষ্ট ব্যবসা প্রতিষ্ঠান ‘জনি ষ্টোর’র মালিক শহিদুল ইসলাম রনি (৩০) ও পৌরসভার বাঁশপাড়া এলাকার আব্দুর রউপ পাটোয়ারী বাড়ির সলিম উল্লাহ পাটোয়ারী’র ছেলে মোঃ সরোয়ার্দি পাটোয়ারী নিক্সন (২৮)।

ঘটনাস্থলে প্রত্যক্ষদর্শী একরামুল হক টাইমস বাংলা নিউজ কে জানান, আমার বাড়ি ঘটনাস্থলের একটু পাশে হওয়ায় ট্রাক ও বাইকের মুখোমুখি সংঘর্ষে উচ্চস্বর শব্দ শুনার সাথে সাথে আমি বাড়ি থেকে বের হয়ে ট্রাকের সামনে এসেই দেখি বাইক আরোহী দুইজনের অবস্থা খুবই আশংকাজনক। দুইজনই তখন রাস্তার পাশে কাতরাচ্ছেন। তাৎক্ষণিক আমি এগিয়ে যেতেই দেখি ছাগলনাইয়া থানার ২জন পুলিশ সদস্য ঘটনাস্থলে উপস্থিত হন। তারপর ঘটনাস্থলে পুলিশ সহ স্থানীয়দের সহযোগীতায় বাইক আরোহীদের ছাগলানাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানোর ব্যবস্থা করা হয়। অপরদিকে বেপোরোয়া ট্রাক ড্রাইবারকে পুলিশ ট্রাকসহ থানায় আটক করে রাখেন।

তিনি আরও জানান, ট্রাক টি (ফেনী- ট-১১০৯১৪) বক্স-মাহমুদ থেকে ছাগলনাইয়া আসার সময়ে এই ২ বাইক আরোহীর সাথে হিছাছড়া ব্রীজের পাশে মুখোমুখি সংঘর্ষ হয়।

আরেক প্রত্যক্ষদর্শী জয়নাল আবেদীন জানান, ঘটনাটির কিছুক্ষণ পূর্বে আমি মোঃ সরোয়ার্দি পাটোয়ারী নিক্সন কে অনেক স্পীডে বাইক চালাতে দেখি।

দুর্ঘটনার খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে উপস্থিত হন ছাগলনাইয়া থানার এসআই জাহাঙ্গীর আলম। পরবর্তীতে তিনি জানান, ঘটনাস্থলে এসে দেখি মোটরসাইকেল আরোহী দুই যুবক গুরুতর আহত অবস্থায় পড়ে আছে। তাৎক্ষণিক তাদের উদ্ধার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। এ ঘটনায় ট্রাক টি কে জব্দ করা হয়েছে ও চালক কে আটক করা হয়েছে৷

ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ ফেরদৌস জাহান শারমিন জানান, হাসপাতালে আনার আগেই তাদের মৃত্যু হয়েছে।

একসঙ্গে দুই যুবকের মৃত্যুতে স্বজনদের আহাজারিতে পরিবেশ ভারি হয়ে উঠেছে।