নিজস্ব প্রতিনিধি :-

১৫ মার্চ ছাগলনাইয়ার মোস্তফা মার্কেটের সামনে অভিযান চালিয়ে ২৪ বোতল ফেন্সিডিল ও ২০ বোতল ক্যান বিদেশী বিয়ারসহ ১ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭ ফেনী ক্যাম্প।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্প অধিনায়ক মো. জুনায়েদ জাহেদী জানান – ‘১৫ মার্চ বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি যে চোরাচালান কারবারি মাদক ব্যবসায়ীরা ছাগলনাইয়ার ঢাকা চট্রগ্রাম মহাসড়কের পিএইচপি ফ্যাক্টরীর বিপরীত পাশে মোস্তফা মার্কেটের সামনে মাদক ক্রয় বিক্রয় করার জন্য অবস্থান করছিলো। তাৎক্ষণিক উক্ত সংবাদের ভিত্তিতে আমরা উপস্থিত হওয়ার চেষ্টা করি। মাদক ব্যবসায়ীরা আমাদের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়’ এবং গোলাম রাব্বানী রাজিব (২৫) কে আটক করা হয়। জানা যায়, চোরাচালান কারবারি রাজিব ছাগলনাইয়া উপজেলার নিজকুঞ্জরা গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে।

এই সময় তার সাথে থাকা বাজারের ব্যাগ তল্লাশী করে ২৪ বোতল ফেন্সিডিল ও ২০ ক্যান বিদেশী বিয়ার উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৫৪ হাজার টাকা বলে ধারণ করা হয়েছে।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী রাজিব কে পরবর্তী তে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ছাগলনাইয়া থানায় হস্তান্তর করা হয়, এ বিষয়ে মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানান ছাগলনাইয়া থানার পুলিশ প্রশাসন।

টিবিএন/ আইএইচএস