ছাগলনাইয়া প্রতিনিধি <> ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলার মহামায়া ইউনিয়নের জয়নগর গ্রামের তাপস্যা খাল পুনঃখনন কাজের উদ্বোধন করা হয়েছে। ১১ মার্চ বৃহসপতিবার দুপুর ১২.৩০ মিনিটের সময়ে জয়নগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পাশে এই খনন কাজের উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মহামায়া ইউপি সদস্য নুরুল করিম চৌধুরী সবুজ’র সঞ্চালনায় ও পৌর কাউন্সিলর কামাল উদ্দিন পাটোয়ারী খোকন’র সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহামায়া ইউপি চেয়ারম্যান ও মহামায়া ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক গরীবশাহ হোসেন বাদশা চৌধুরী।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনডিসি’র ফেনী জেলার  ক্ষুদ্রসেচ জোন’র সহকারী প্রকৌশলী মোঃ কামরুল হাসান, ছাগলনাইয়া-ফুলগাজী-পরশুরাম’র এসও জানে আলম, মহামায়া ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদিন নসু, ছাগলনাইয়া উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ ইউনুছ, ছাগলনাইয়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম চৌধুরী।

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, ছাগলনাইয়া প্রেস ক্লাব’র যুগ্ম সাধারণ সম্পাদক কাজী নুরুল আলম নিলু, দপ্তর সম্পাদক মো: এনায়েত উল্যাহ সোহেল, অর্থ সম্পাদক এম দেলোয়ার হোসেন, সাংবাদিক সেপাল নাথ, সাখাওয়াত হোসেন প্রমুখ ।

খাল খনন প্রকল্পের জন্য বরাদ্ধ করা হয় ১২লক্ষ ৫০হাজার টাকা। বাস্তবায়ন অর্থ বছর ২০২০-২১ খ্রি:। ফেনীর রহমান ইঞ্জিনিয়ারিং ঠিকাদারী প্রতিষ্ঠা উক্ত খনন প্রকল্পটির কাজ করছেন বলে জানিয়েছেন সংশ্লিষ্ঠরা।

শেষে মুনাজাতের মাধ্যমে উক্ত কাজের উদ্বোধন করেন অতিথিবৃন্দ। মুনাজাত পরিচালনা করেন জয়নগর জামে মসজিদের ইমাম মাওলানা আলা উদ্দিন ভূঁঞা।