ছাগলনাইয়া প্রতিনিধি :-

২৬শে মার্চ ২০২১ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে ছাগলনাইয়া কেন্দ্রীয় শহীদ মিনারে ছাগলনাইয়া থানার পক্ষ থেকে পুষ্প স্তবক অর্পন করা হয়।

এছাড়াও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ম্যুরালে ফুল দিয়ে মহান নেতাকে শ্রদ্ধার সহিত স্মরণ করা হয়। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার (প্রবি) জনাব আবদুল্লাহ আল মামুন লিয়ন ও অফিসার ইনচার্জ মোঃ মেজবাহ্ উদ্দিন আহমেদ, পুলিশ পরিদর্শক (তদন্ত) জনাব মোঃ মাহবুবুর রহমান পিপিএম সহ থানার অন্যান্য অফিসার ও ফোর্সবৃন্দ।

অফিসার ইনচার্জ মোঃ মেজবাহ উদ্দিন আহমেদ তার বক্তব্যে বলেন, “আজ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। স্বাধীন বাংলাদেশের অভিযাত্রায় এক মহাসন্ধিক্ষণ অতিক্রম করছে আমাদের প্রিয় মাতৃভূমি। আজ বাংলাদেশ স্বাধীনতার ৫০ বছর পূর্ণ করছে। কষ্টার্জিত স্বাধীনতা ও সার্বভৌমত্ব সংহত করার নতুন শপথে বলিয়ান হওয়ার দিন আজ। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ‘মুজিববর্ষের’ মাহেন্দ্রক্ষণে উদ্যাপিত হচ্ছে ‘স্বাধীনতার সুবর্ণজয়ন্তী’। এটি সমগ্র বাঙালি জাতির জন্য এক আনন্দঘন গৌরবের অনুভূতি। বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের অগ্রযাত্রায় একের পর এক মাইলফলক অর্জন স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদ্যাপনকে মহিমান্বিত করেছে।”

 

টিবিএন/ আইএইচএস