পরশুরামে র‍্যাব-পুলিশের মারামারিতে পুলিশ ৪ জন আহত

ফেনীর পরশুরাম উপজেলার ডাকবাংলা মোড়ে র‍্যাব- পুলিশের মারামারিতে পুলিশের ৪ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। জানা গেছে তল্লাশির সময় পুলিশ ও র‍্যাব সদস্যরা সাদা পোশাকে থাকায় কেউই কাউকে চিনতে পারেননি। মঙ্গলবার ১৭ মে রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। পরশুরাম উপজেলা স্বাস্ব্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ইয়াছিন আলাউদ্দিন ডালিম দুই পুলিশ সদস্য আহত অবস্থায় হাসপাতালে ভর্তি আছেন বলে নিশ্চিত করেছেন।

তবে তিনি এ বিষয়ে বিস্তারিত কিছু বলতে রাজি হননি। আহতরা হচ্ছে পুলিশের এএসআই রেজাউল ও মো. ইব্রাহিম, পুলিশ সদস্য নুর নবী ও মাহবুব। স্থানীয় সূত্রে জানা গেছে, সাদা পোশাকে সুবার বাজার থেকে র‍্যাবের একটি গাড়ি ফেনীর দিকে যাওয়ার পথে পরশুরাম ডাকবাংলা মোড়ে সিগনাল দেয় পরশুরাম থানা পুলিশ। এক পর্যায়ের তাদের মধ্যে বাক-বিতণ্ডা হলে উভয় পক্ষের মধ্যে হাতাহাতি শুরু হয়। এ সময় কয়েকজন আহত হন।

পরশুরাম থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম বলেন, কোনো মারামারির ঘটনা ঘটেনি, ভুল বোঝাবুঝি হয়েছে। র‍্যাব সদস্যরা এখন থানায় আছেন। আমার উভয় পক্ষের সাথে কথা বলছি।ফেনীর র‍্যাবের কোম্পানি অধিনায়ক আব্দুল্লাহ আল জাবের ইমরান বলেন, আমি বিষয়টি এখন ও জানি না।