বিশেষ প্রতিনিধি :- 

 

ফেনী সোনাগাজী প্রেসক্লাবের মাসিক সাধারণ সভা ও ইফতার মাহফিল ৩০শে এপ্রিল শুক্রবার বিকালে সোনাগাজী প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি মোঃ ওবায়দুল হক’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ ছালাহ্ উদ্দিন’র সঞ্চালনায় অনুষ্ঠিত ইফতার মাহফিল ও সাধারণ সভায় বক্তব্য রাখেন – প্রেসক্লাব সভাপতি গাজী মোহাম্মদ হানিফ, সাবেক সভাপতি সৈয়দ মনির আহমেদ, নির্বাহী সদস্য এডভোকেট হাসান মাহমুদ মামুন, সাবেক সহ-সভাপতি মেহরাব হোসেন মেহেদী, জহিরুল হক খাঁন সজীব, সহ-সভাপতি কবি মহিউদ্দিন খোকন।

আরো উপস্থিত ছিলেন – নির্বাহী সদস্য বাহার উল্যাহ বাহার, শহীদুল ইসলাম, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ নাছির উদ্দিন, কোষাধ্যক্ষ আফতাব হোসেন মমিন ভূঞা, প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহিম, দপ্তর সম্পাদক নুরুল আলম মহব্বত, সদস্য কামাল উদ্দিন, কমরেড আবু তাহের সহ প্রেসক্লাবের সদস্য ও অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

করোনা পরিস্থিতিতে অসুস্থ সোনাগাজী প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক রাসেল চৌধুরী, সিনিয়র নির্বাহী সদস্য নান্টু লাল দাস সহ দেশ ও বিদেশে অবস্থানরত সকল মানুষের সার্বিক সুস্থতা কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন- মাওঃ নুরুল আলম মহব্বত।