ফেনী জেলা প্রতিনিধিঃ-

 

ফেনীর ছাগলনাইয়া, ফুলগাজী ও পরশুরাম থানায় এবং জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পদে বদলী আদেশ দেয়া হয়েছে। সোমবার (১০ মে) ফেনী জেলা পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবী এ আদেশ জারী করেন।

 

সংশ্লিষ্ট সূত্র জানায়, ছাগলনাইয়া থানায় ওসি পদে জেলা পুলিশ সুপার কার্যালয়ের অপরাধ শাখার পরিদর্শক মো. শহীদুল ইসলাম শহীদ, ফুলগাজী থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পদে জেলা গোয়েন্দা পুলিশের ওসি এএনএম নুরুজ্জামান, পরশুরাম থানায় ওসি পদে জেলা ডিএসবি’র পরিদর্শক মো. খালেদ হোসেন ও জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা পদে জেলা পুলিশের কন্ট্রোল রুমের ইনচার্জ সাইফুল ইসলামকে দায়িত্ব দেয়া হয়েছে।

এদিকে ছাগলনাইয়া থানার বর্তমান ওসি মো. মেজবাহ্ উদ্দিন আহমেদ ও ফুলগাজী থানার বর্তমান ওসি মোহাম্মদ কুতুব উদ্দীন কে জেলা পুলিশ সুপার কার্যালয়ের অপরাধ শাখায় বদলী করা হয়েছে। এছাড়াও পরশুরাম থানার বর্তমান ওসি মো. শওকত হোসেনকে জেলা পুলিশ সুপার কার্যালয়ের ডিএসবিতে বদলীর আদেশ জারী করা হয়েছে।

জেলা পুলিশের দপ্তর থেকে জানানো হয়, বাংলাদেশ পুলিশের নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবে আন্তঃজেলায় বিভিন্ন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পর্যায়ে বদলীর আদেশ জারী করা হয়েছে।