নিজস্ব প্রতিবেদকঃ- 

 

ফেনীর ছাগলনাইয়া থানায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র-শস্ত্রসহ ০১ জন আসামী কে গ্রেপ্তার করা হয়।

ফেনী পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবী বিপিএম, পিপিএম এর বিশেষ দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মাঈনুল ইসলাম পিপিএম (বার) এবং সিনিয়র সহকারী পুলিশ সুপার ছাগলনাইয়া সার্কেল সোহেল পারভেজ এর তত্ত্বাবধানে, ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ মোঃ শহীদুল ইসলাম এর নেতৃত্বে এসআই (নিঃ) মোঃ জাহাঙ্গীর দর্জি, সঙ্গীয় এসআই (নিঃ) মোহাম্মদ মুনিরুল ইসলাম, এসআই (নিঃ) আবদুর রহমান, এএসআই (নিঃ) নাজমুল হাসান ডাকাতির প্রস্তুতকালে আসামী আলা উদ্দিনকে হাতেনাতে গ্রেফতার করেন।

বুধবার ১৬ জুন গোপন সংবাদের ভিত্তিতে রাত্রীকালিন অভিযান পরিচালনা করিয়া মহামায়া ব্রীজ হইতে ডাকাতির প্রস্তুতি গ্রহনকালে আসামী আলা উদ্দিন হোসেন (২০), পিতা-আবুল হাশেম, মাতা-নুরের নেছা, সাং-মাটিয়াগোদা (আবুল হাশেমের বাড়ী), ডাকঘর-চাঁদগাজী, ০৫নং মহামায়া ইউপি, থানা-ছাগলনাইয়া, জেলা-ফেনীকে ০১। একটি দেশীয় তৈরী (চাইনিজ কুড়াল সদৃশ) কুড়াল, ০২। একটি দেশীয় তৈরী হাতল বিহীন রাম দা, ০৩। একটি দেশীয় তৈরী স্টীলের হাতলযুক্ত রাম দা, ০৪। একটি দেশীয় তৈরী কাঠের হাতলযুক্ত রাম দা, ০৫। দুইটি লাল রংয়ের চার্জের ছোট টর্চ লাইট সহ হাতেনাতে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে আসামীর বিরুদ্ধে আলাদা আলাদা অস্ত্র আইন এবং ডাকাতির প্রস্তুতির মামলা রুজু করিয়া আসামীকে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হইয়াছে।