পরশুরাম (ফেনী) প্রতিনিধিঃ-

 

ফেনী পরশুরামে পৌর শ্রমিক লীগের সাবেক সাধারণ সম্পাদক সদ্য প্রয়াত মরহুম আবদুল খালেকের অসহায় পরিবার’কে আর্থিক সহায়তা দিয়ে পাশে দাঁড়ালেন পরশুরাম পৌরসভার মেয়ের নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল।

শুক্রবার (৭ মে) সকালে পৌর মেয়ের নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল’র পক্ষ থেকে মরহুম আবদুল খালেকের পরিবারের মাঝে আর্থিক সহায়তা বাবদ নগদ অর্থ তুলে দেওয়ার সময় উপস্থিত ছিলেন পরশুরাম পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ৮নং ওয়ার্ড কাউন্সিলর রসুল আহমেদ মজুমদার স্বপন, ৫নং সদর ওয়ার্ড কাউন্সিলর এনামুল হক এনাম, কাউন্সিলর আবদুল মান্নান, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক জমির উদ্দিন ভাবন, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য আবদুল আহাদ চৌধুরী সহ প্রমুখ।

উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক জমির উদ্দিন ভাবন জানান, আওয়ামী লীগের জন্য নিবেদিত প্রাণ ছিল মরহুম আবদুল খালেকের। আমরা তার বিদায়ী আত্মার মাগফিরাত কামনা করছি। শুক্রবার পৌর মেয়ের সাজেল চৌধুরীর প্রতিনিধি হয়ে আমরা মরহুম খালেক সাহেবের পরিবারের মাঝে পৌর মেয়েরের পক্ষ থেকে নগদ ২০ হাজার টাকা তুলে দেই।

এছাড়া পৌর মেয়ের সাজেল চৌধুরী যে কোন প্রতিকুল পরিস্থিতিতে মরহুম খালেক সাহেবের পরিবারের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেছেন।