আব্দুল মান্নানঃ-  

 

ফেনীর পরশুরামের বাশপদুয়ায় বিশেষ অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ গাঁজা ও বিদেশী মদসহ আবুল বাদশা(২২) ও মোঃ জয়নাল আবেদীন(২৩) নামে দুইজনকে আটক করেছে পরশুরাম থানা পুলিশ।

বুধবার (৩০ জুন) দিবাগত রাত একটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে পরশুরাম মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ-খালেদ হোসেন এর নেতৃত্বে এসআই আশরাফ হোসেন, এএসআই রেজাউল করিম সহ বিশেষ অভিযান পরিচালনা করে পরশুরামের বাশপদুয়া ব্রিজ সংলগ্ন স্থান থেকে ৩ কেজি গাঁজা ও ১২ বোতল বিদেশী মদসহ আবুল বাদশা (২২) ও মোঃ জয়নাল আবেদীন (২৩) নামে দুইজনকে আটক করে পুলিশ। এবং আটককৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে বৃহস্পতিবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান পরশুরাম থানা অফিসার ইনচার্জ (ওসি) মো খালেদ হোসেন।

জানা গেছে, আটককৃত আসামী আবুল বাদশা (২২) নেত্রকোনা জেলার দূর্গাপুর থানার ফূলপুর গ্রামের মোঃ রমজান আলীর ছেলে। বর্তমানে সে পরশুরামের বাউরপাথরে ভাড়াটিয়া থাকতেন। অপর আসামি মোঃ জয়নাল আবেদীন (২৩) পরশুরামের উওর গুথুমার ধন মিয়ার ছেলে।

পরশুরাম মডেল থানার অফিসার ইনচার্জ মো খালেদ হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে বিদেশি মদ ও গাঁজাসহ আসমীদের আটক করেছে। এসময় ওসি খালেদ হোসেন মাদক বিরোধী অভিযানে পুলিশ’কে সহয়তা করার জন্য সবার প্রতি আহবান জানান।