পরশুরাম (ফেনী) প্রতিনিধিঃ- 

 

ফুঁটবে হাসি সবার মুখে এই মূলমন্ত্র কে সামনে রেখে পরশুরাম উপজেলার মির্জানগর ইউনিয়নে সেবামূলক স্বেচ্ছাসেবী সংগঠন “হাসিমুখ ফাউন্ডেশন” এর আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়েছে।

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের এর কারনে ৮ই মে (শনিবার) সকালে সংক্ষিপ্ত পরিসরে এক অনারম্বর অনুষ্ঠানের মাধ্যমে এর কার্যক্রম শুরু হয়। পবিত্র ঈদ-উল-ফিতর কে সামনে রেখে মির্জানগর ইউনিয়নের দুইশত পরিবারকে ঈদের শুভেচ্ছা উপহার বিতরণের মাধ্যমে আত্ম প্রকাশ করে “হাসিমুখ ফাউন্ডেশন”।

শনিবার সকালে মির্জানগর তৌহিদ একাডেমি উচ্চবিদ্যালয়’র হলরুমে আয়োজিত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মির্জানগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জনাব মাস্টার জামশেদুল আলম বাহার।

মির্জানগর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ কামাল হোসেন এর সঞ্চালনায় ও হাসিমুখ ফাউন্ডেশনের এডমিন প্যানেল সদস্য মোঃ আজিম এর সভাপতিত্বে “হাসিমুখ ফাউন্ডেশন” কার্যক্রমের শুভ উদ্ভোধন ঘোষণা করেন মির্জানগর ইউনিয়ন চেয়ারম্যান জনাব নুরুজ্জামান ভুট্টো।

আয়োজিত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সুবার বাজার ইসলামিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা ছাদেক, মির্জানগর তৌহিদ একাডেমি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, ইউপি সদস্যবৃন্দ, এবং হাসিমুখ ফাউন্ডেশনের সদস্যবৃন্দ।

সভাপতি তার বক্তব্যে “হাসিমুখ ফাউন্ডেশন” লক্ষ উদ্দেশ্য এবং মিশন নিয়ে আলোচনা করেন এবং সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

এসময় উদ্বোধক এর শুভেচ্ছা বক্তব্যে ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান ভুট্টো “হাসিমুখ ফাউন্ডেশন” কে সবধরনের সহায়তা করার আশ্বাস প্রদান করেন এবং স্বজনপ্রীতি বিহীন সুষ্ঠুভাবে ফাউন্ডেশন পরিচালনা করার জন্য দিক নির্দেশনা প্রদান করেন।