ফুলগাজী (ফেনী) প্রতিনিধি :-

 

ফেনীর ফুলগাজীতে ডাকাতিকালে অস্ত্রসহ ২ ডাকাতকে গ্রেফতার করেছে ফুলগাজী থানা পুলিশ। ২৭ মার্চ শনিবার দিবাগত রাত সাড়ে ৩ টার সময় ফেনী বিলোনিয়া আঞ্চলিক মহাসড়কের আনন্দপুর গতিয়া ব্রিজের পাশে ডাকাতিকালে অস্ত্রসহ ২ ডাকাতকে গ্রেফতার করে ফুলগাজী থানা পুলিশ।

পুলিশ জানায়, গতকাল রাত ৩টার সময় ফেনী বিলোনিয়া আঞ্চলিক মহাসড়কের আনন্দপুর গতিয়া ব্রিজের উপর রাস্তায় কলাগাছ দিয়ে ব্যারিকেড দিয়ে ডাকাতদল গাড়ি থামিয়ে অস্ত্রের মুখে যাত্রীদের জিম্মি করে ডাকাতি করতে থাকে। এসময় ডাকাতদল ফুলগাজী থানার টহলরত পুলিশের গাড়ীকে থামিয়ে ডাকাতি করতে প্রস্তুত হয়। এসময় তারা পুলিশ দেখে দৌড়ে ব্রিজের নিচে পানিতে ঝাপ দিয়ে পালানোর চেষ্টা করে।

 

ফুলগাজী থানার উপ-পরিদর্শক (এসআই) রাশেদুল হক ও এএসআই এমরানের নেতৃত্বে একদল পুলিশ রাতভর অভিযান চালিয়ে কুচুরী ফেনাযুক্ত পানির নিচ থেকে ২ ডাকাতকে অস্ত্রসহ গ্রেফতার করতে সক্ষম হয়। এ সময় আরো দুজন সহযোগী পালিয়ে যায়।

ফুলগাজী থানার অফিসার ইনচার্জ মোঃ কুতুব উদ্দিন ২ ডাকাতকে আটকের সত্যতা নিশ্চিত করে জানান, ডাকাতি, ছিনতাই, চোরাকারবারীসহ ও যেকোন অনিয়ম ঠেকাতে ফুলগাজী থানার পুলিশ সর্বদা মাঠে রয়েছে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে পৃথক পৃথক অস্ত্র ও দস্যুতা আইনে মামলা রুজু করা হয়েছে।

টিবিএন/ আইএইচএস