নিজস্ব প্রতিনিধি :- 

 

কোভিড-১৯ মোকাবেলায় ফেনী জেলা মহিলা আওয়ামিলীগের আয়োজনে ২ মে রবিবার সকাল ১১টায় সোনাগাজী উপজেলা অডিটোরিয়ামে দুঃস্থ ও অসহায় ১শত পরিবারকে খাদ্য মুড়ি, ছোলাবুট, ডাল, তেল, পেয়াজ, আলু, চিনি, চিড়া সহ খাদ্য সামগ্রী সহায়তা প্রদান করা হয়।

উপজেলা মহিলা আওয়ামিলীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জোবেদা নাহার মিলির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খোদেজা খানম শাহীন গনি’র সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – সাবেক সাংসদ ও ফেনী জেলা মহিলা আওয়ামিলীগের সভাপতি জাহানারা বেগম সুরমা, বিশেষ অতিথি ছিলেন – ফেনী জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা মহিলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক লায়লা জেসমিন বড়মণি।

অনুষ্ঠান উদ্বোধন করেন – সোনাগাজী উপজেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র এডভোকেট রফিকুল ইসলাম খোকন।

এতে উপস্থিত ছিলেন – ফেনী জেলা মহিলা আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান খোদেজা খানম রুনা, মহিলা আওয়ামিলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা ও ফেনী পৌরসভার কাউন্সিলর সেলিনা চৌধুরী সহ উপজেলা ও জেলা মহিলা আওয়ামিলীগের সভাপতি সম্পাদক সহ নেতৃবৃন্দ।

উপস্থিত নেতৃবৃন্দ কোভিড-১৯ মোকাবেলায় সবাইকে স্বাস্থ্য সচেতন থাকার পরামর্শ দিয়ে বক্তব্য রাখেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ফেনী জেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি সহ সকলের জন্য সার্বিক সুস্থতার জন্য দোয়া কামনা করেন।