গাজী মোহাম্মদ হানিফ :-

 

ফেনী সোনাগাজী উপজেলার মতিগঞ্জ, আমিরাবাদ, মঙ্গলকান্দি, চর মজলিশপুর, বগাদানা ও সোনাগাজী পৌরসভায় ফেনী-৩ আসনের সাংসদ লেঃ জেনারেল (অবঃ) মাসুদ চৌধুরীর পক্ষে জাতীয় পার্টির নেতাকর্মীদের মাঝে ঈদ উপহার বিতরণ করেন- সোনাগাজী উপজেলা জাতীয় পার্টির সিনিয়র সহসভাপতি ও নাজরান গ্রুপ অব কোম্পানির চেয়ারম্যান মোশাররফ হোসেন মৃধা।

 

৬, ৭ ও ৮ ই মে উপহার সামগ্রী বিতরণ করার সময় উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক হাজী সিরাজুল ইসলাম, দপ্তর সম্পাদক সাংবাদিক মোঃ ছালাহ্ উদ্দিন, নির্বাহী সদস্য নাছির উদ্দিন, আমিরাবাদ ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি জসিম উদ্দিন (আর্মি জসিম) সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি সদস্য ছাবের আহমদ, মতিগঞ্জ ইউনিয়ন সভাপতি সাহাব উদ্দিন, সাধারণ সম্পাদক আবদুল হক আর্মি সহ বিভিন্ন ইউনিয়নের সভাপতি সম্পাদক সহ জাতীয় পার্টির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

সোনাগাজী উপজেলা জাতীয় পার্টির সিনিয়র সহসভাপতি মোশাররফ হোসেন মৃধা জানান- সোনাগাজী উপজেলার সকল ইউনিয়নে জাতীয় পার্টির নেতা কর্মীদের মাঝে ব্যক্তিগত তহবিল থেকে ঈদ উপহার বিতরণ করা হচ্ছে। পর্যায়ক্রমে সকল ইউনিয়ন ও ওয়ার্ড নেতাকর্মীদের মাঝে এই উপহার পৌঁছে দেওয়া হবে।