টাইমস বাংলা নিউজ ডেস্ক :- 

ফেনী-২ আসনের সাংসদ সদস্য এমপি নিজাম উদ্দিন হাজারী স্ব-পরিবারে করোনা আক্রান্ত হন। ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল নিজের সামাজিক যোগাযোগ মাধ্যম এ এই বিষয়ে সত্যতা নিশ্চিত করে একটি পোস্ট আপলোড করেন। নিম্নে পোস্ট এর তথ্যসূত্র তুলে ধরা হলো।

মেজবাউল হায়দার চৌধুরী সোহেল জানান, – মহান আল্লাহ রাব্বুল আলামিন উনার কুদরতি রহমত দিয়ে আমাদের প্রানপ্রিয় নেতা, উনার সহধর্মিণী ও স্নেহের প্রিয় স্নিগদ্ধা হাজারী কে সুস্থতার নিয়ামত দান করুন।

অত্যন্ত দু:খের সাথে জানাতে হচ্ছে যে, ফেনীর গণমানুষের নেতা, ফেনী জেলা আওয়ামী লীগের সন্মানিত সাধারণ সম্পাদক জননন্দিত নেতা নিজাম উদ্দিন হাজারী এমপি মহোদয় স্ব-পরিবারে করোনা আক্রান্ত হয়েছেন। তিনি, উনার সহ-ধর্মিনী জনাবা নুরজাহান বেগম নাসরিন ও একমাত্র কন্যা স্নিগ্ধা হাজারী তিনজনেই রাজধানীর একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

উনাদের সুস্থতা কামনায় উনার পরিবারের পক্ষ থেকে দলের সর্বস্তরের নেতাকর্মী, ফেনীর সর্বস্তরের জনগন সহ দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

পাশাশাশি ফেনী জেলা কোথাও উনাদের জন্য কোন প্রকার মিলাদ দোয়া-মাহফিল আয়োজন না করার জন্য দলের সকল নেতাকর্মী ও সর্বস্তরের ফেনীবাসীর কাছে বিশেষভাবে অনুরোধ করা হয়েছে।

সবাই যার যার অবস্থান থেকে নামাজ পড়ে উনাদের সুস্থতার জন্য দোয়া করবেন।

সবাই মহান রাব্বুল আল-আমীনের কাছে দোয়া করুন যাতে উনারা সহসা সুস্থ হয়ে আবার ফিরে আসেন ফেনীর গণমানুষের কাছে।

 

টিবিএন/আইএইচএস