ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ- 

 

ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতে ইসলামের তান্ডবের পর বদলি হওয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিমের স্থলাভিষিক্ত হলেন পুলিশ পরিদর্শক মোহাম্মদ এমরানুল ইসলাম।

 

বুধবার (১২ মে) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ের এক আদেশে তাকে সদর মডেল থানায় পদায়ন করা হয়। এর আগে তিনি ঢাকা মেট্রোপলিন পুলিশের গোয়েন্দা বিভাগে (ডিবি) ওয়ারী জোনে পরিদর্শক (অপারেশন) হিসেবে কর্মরত ছিলেন।

 

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. রইছ উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, ইতিমধ্যে পরিদর্শক এমরানুল ইসলাম দায়িত্বভার গ্রহণ করেছেন।

 

এর আগে ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতে ইসলামের তাণ্ডবের ঘটনার পর জেলা পুলিশের বিশেষ শাখার সহকারী পুলিশ সুপার আলাউদ্দিন চৌধুরী, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রহিম, সরাইল থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা এএমএম নাজমুল আহমেদ ও খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা গাজী শাখাওয়াত হোসেনকে বদলি করা হয়।

উল্লেখ্য, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বাংলাদেশ সফরের প্রতিবাদে এবং ঢাকা ও চট্টগ্রামে মাদরাসাছাত্রদের ওপর পুলিশের হামলার খবরে গত ২৬-২৮ মার্চ পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়ায় ব্যাপক তাণ্ডব চালায় হেফাজতে ইসলামের কর্মীরা। এসময় ৩৮টি সরকারি-বেসরকারি স্থাপনায় হামলা চালিয়ে ভাঙচুর ও অগ্নিসংযোগ করে। এই ঘটনায় নিহত হয় ১২ জন। এসব ঘটনায় ৫৬টি মামলা হয়েছে।