ফুলগাজী প্রতিনিধিঃ-

২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে ফুলগাজী উপজেলার আমজাদহাট ইউনিয়নের ধর্মপুর এডুকেশনাল এষ্টেট’র উদ্যোগে আলোচনা সভা ও মোনাজাত অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ধর্মপুর এডুকেশনাল এষ্টেট’র প্রধান শিক্ষক জসিম উদ্দিনের সঞ্চালনায় উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন ধর্মপুর এডুকেশনাল এষ্টেট’র কো-অপ্ট সদস্য আনোয়ার হোসেন। এতে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন বীর মুক্তিযুদ্ধা নুর আহমদ কোম্পানি, মুনছুর হালাস, জামাল উদ্দিন স্বপন।

এছাড়াও অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের দিবা শাখার সহকারী প্রধান শিক্ষক বিশ্বজিৎ মজুমদার, প্রভাতী শাখার সহকারী প্রধান শিক্ষক তুষার কান্তি বৌদ্ধ, বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক আবদুল গফুর, নুরুল আমিন, মনিকা সরকার, উত্তম কুমার, শিখা রানী পাল, কহিনুর বেগম, আমেনা বেগম, সাইফ উদ্দিন প্রমুখ।

উক্ত আলোচনা সভায় মোনাজাত পরিচালনা বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক জসিম উদ্দিন। এসময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র আত্মার মাগফেরাত কামনা করে তার পরিবারের সকল সদস্যদের জন্য দোয়া করেন এবং দেশের জন্য প্রাণ দেয়া ৩০ লক্ষ্য ভাষা শহীদের জন্যও দোয়া করেন।

এর আগে ধর্মপুর এডুকেশনাল এষ্টেট’র প্রতিষ্ঠাতা শিক্ষক বাবু শুদর্শন মজুমদার’র মৃত্যুতে শোক প্রকাশ করে ১ মিনিট নিরবতা পালন করা হয়।

সকালে বীর শহীদের স্বরণে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন।

 

টিবিএন/আইএইচএস