রাজশাহী প্রতিনিধি :-

 

রাজশাহীর গোদাগাড়ীতে বেপরোয়া ট্রাকের চাপায় দুই পথচারী নিহত হয়েছেন। আজ শনিবার (০৮ মে) বেলা সাড়ে ১১টার দিকে গোদাগাড়ী পৌর সদরের ডাইংপাড়া মোড়ের অদূরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গোদাগাড়ী পৌরসভার শিবসাগর মহল্লার ইয়াহিয়ার ছেলে ইসরাইল হক (৫০) ও মহিষালবাড়ি এলাকার আতাউর রহমানের ছেলে রনি (৩৫)।

বিষয়টি নিশ্চিত করেছেন গোদাগাড়ী ফায়ার স্টেশনের স্টেশন অফিসার আতাউর রহমান। তিনি বলেন, ডাইংপাড়া মোড়ের অদূরে বিদ্যুৎ অফিসের সামনে গোদাগাড়ী-কাঁকনহাট সড়কের পাশ দিয়ে যাচ্ছিলেন ওই দুজন। এ সময় একটি এক্সকেভেটরবাহী খোলা ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তারা মারা যান। খবর পেয়ে দমকল বাহিনীর কর্মীরা গিয়ে মরদেহ উদ্ধার করে। পরে মরদেহ পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

গোদাগাড়ী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান পাটোয়ারী জানান, এক্সকেভেটর নিয়ে ট্রাকটি গোদাগাড়ীর দিকে আসছিল। পথে বিদ্যুৎ অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটায়। এতে ঘটনাস্থলেই মারা গেছেন দুজন। পুলিশ তাদের মরদেহ উদ্ধার করেছে। স্থানীয়দের সহায়তায় ট্রাকটি আটক করা হয়েছে। হেফাজতে নেওয়া হয়েছে চালক ও সহকারীকে। এ নিয়ে আইনত ব্যবস্থা নেওয়া হচ্ছে।