পরশুরাম প্রতিনিধিঃ-

 

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মির্জানগর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মেম্বার পার্থী হয়েছেন মোঃ- ইয়াছিন। মোঃ ইয়াছিন মির্জানগর ইউনিয়ন ও পরশুরাম উপজেলার রাজনৈতিক অঙ্গনের একটি আলোচিত নাম। রাজনৈতিক জীবনের শুরু থেকে সুসময়-দুঃসময় নেতৃত্ব সংগ্রামে তিনি ছিলেন সক্রিয়। আসন্ন ইউপি নির্বাচনে মির্জানগর ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ড মেম্বার প্রার্থী হিসেবে মোঃ ইয়াছিন শরিফ কে নিয়ে জনমনে দেখা দিয়েছে উৎসাহ উদ্দীপনা।

তিনি এর আগেও গত ৫ বছরের জন্য ৩নং ওয়র্ডের নির্বাচিত মেম্বার ছিলেন। আসন্ন নির্বাচনে পার্থীতার বিষয়ে তিনি আশাব্যক্ত করে বলেন, দল-মত, ধর্ম-বর্ণ নির্বিশেষ গত আমলের কিছু অসমাপ্ত কাজ সম্পন্নকরণের মধ্য দিয়ে ৩নং ওয়র্ডকে ইউনিয়নের একটি মডেল ওয়র্ড হিসাবে গড়ে তুলতে চাই।

 

মোঃ ইয়াছিন বলেন, আওয়ামী রাজনীতিকে বুকে লালন করে গত নির্বাচনে নির্বাচিত হয়ে দিন রাত এলাকাবাসীর সুখে দুখে কাজ করে গিয়েছি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুবর রহমান ও গণতন্ত্রের মানসকন্যা জননেত্রী শেখ হাসিনার আদর্শ বুকে ধারণ করে আমার রাজনৈতিক অভিভাবক ফেনী ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান শ্রদ্ধেয় আলাউদ্দিন চৌধুরী নাসিম ভাই ও ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি মহোদয়, বিশিষ্ট ব্যাংকার জালাল উদ্দীন চৌধুরী পাপ্পু ভাই,ফেনী জেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল বাশার মজুমদার তপন ভাইয়ের নেতৃত্বে পরশুরাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল উদ্দিন মজুমদার,পরশুরাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এনামুল করিম মজুমদার বাদল ভাই ও পরশুরাম পৌরসভার মেয়র নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল ভাইয়ের সার্বিক দিকনির্দেশনায় বিগত ৫বছরে দায়িত্ব যথাযত পালন করার চেষ্টা করেছি।

 

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি আবারও নির্বাচিত হয়ে ৩নং ওয়ার্ডকে সাজাতে চাই সাধারণ দুঃখী মানুষের কল্যাণে। বিজয় হওয়া নিয়ে ইয়াছিন বলেন, জয় নিয়ে আমি ১০০ ভাগ আশাবাদি। কারণ ৩নং ওয়র্ডের উন্নয়নে প্রত্যক্ষ এবং পরোক্ষভাবে আমি অংশগ্রহণ করেছি। বিগত ৫ বছরের দায়িত্ব পালনকালে মক্তব, মসজিদে অনুদান,পানি নিষ্কাশনের জন্য ড্রনেজ ব্যবস্থার উন্নয়ন,গাইড ওয়াল সহ অবকাঠামোগত উন্নয়নে অবদান রেখেছি। শতভাগ বিদ্যুতায়ন সহ রাস্তাঘাট, পুল- কালভার্টের উন্নয়ন করেছি। পাশাপাশি আমার আমলে মাদক নিয়ন্ত্রণ ও এলাকায় আইনশৃঙ্খলার ব্যাপক উন্নতি হয়েছে।

 

ওয়ার্ড পর্যায় থেকে আওয়ামী রাজনীতিতে পা রাখেন ইয়াছিন। পরে ইউনিয়ন যুবলীগের দীর্ঘকালীন দায়িত্ব পালন সহ উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদকও ছিলেন তিনি।বর্তমানে তিনি উপজেলা যুবলীগের লীগের আহ্বায়ক কমিটির সদস্য পদে দায়িত্বে রয়েছেন।