নিজস্ব প্রতিনিধি :-

 

আলোচিত নুসরাত জাহান রাফির ছোট ভাই রাশেদুল হাসান রায়হানের সাথে শারমিন আক্তার নামে এক প্রবাসীর স্ত্রীর আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

প্রথম দপায় ২৪জুন বৃহস্পতিবার ভাইরাল হওয়া ৫টি ছবিকে এডিট করা এবং বিষয়টাকে ষড়যন্ত্র দাবি করে সোনাগাজী মডেল থানায় সাধারণ ডায়েরী করেছেন রাশেদুল হাসান রায়হান। যার নং ১২২৪/২৪-০৬-২১ইং

সাধারণ ডায়েরীর পর ২৫জুন শুক্রবার সেই প্রবাসীর স্ত্রী শারমিন আক্তার সংবাদ সম্মেলন করে রায়হানের সাথে অনৈতিক সম্পর্কের বিষয়টি অস্বীকার করেন, তিনি এসব অভিযোগ ভিত্তিহীন ও বানোয়াট দাবি করে এক ভিডিও বার্তায় বলেন, তাকে ব্যক্তিগভাবে আমি চিনিওনা, তবে রায়হান আমার ছোট ভাইয়েরও ছোট তার সাথে আমার কোন সম্পর্ক প্রশ্নই উঠে না।

 

এরই মধ্যে ২৬জুন দ্বিতীয় পর্যায় আবারো চারটি আপত্তিকর ছবি ভাইরাল হয়, যাতে প্রবাসীর স্ত্রীর সাথে রায়হান কে অন্তরঙ্গ অবস্থায় দেখা যাচ্ছে। ছবি ভাইরালকারী ফেইজবুক আইডি “নোয়াব আলী” থেকে একটি ভিডিও প্রকাশেরও হুমকি দেয়া হয়েছে।

 

ঘটনাটি এখন সোনাগাজীর টক-অব দ্যা টাইম হিসাবে রুপ নিয়েছে।

জিডির তদন্ত কর্মকর্তা ও সোনাগাজী মডেল থানার পরিদর্শক (তদন্ত) আবদুর রহিম সরকার জানান, বিষয়টা অত্যন্ত গুরুত্বের সাথে তদন্ত করছে পুলিশ, তথ্য প্রযুক্তি ব্যবহার করে তথ্য উদঘাটন করার চেষ্টা চলছে। তাছাড়া নুসরাতের পরিবারের নিরাপত্তা নিশ্চিত করতে পুলিশ সর্বোচ্ছ সতর্ক রয়েছে।