ফেনী পৌরসভার সদ্য বিদায়ী মেয়র ও স্টার লাইন গ্রুপের ব্যবস্হাপনা পরিচালক হাজী আলাউদ্দিন’র ফেসবুক আইডি হ্যাক করা হয়েছে। এই বিষয়ে হাজী আলাউদ্দিন বাদী হয়ে অজ্ঞাত হ্যাকারদের বিরুদ্ধে ফেনী মডেল থানায় সাধারন ডায়েরী দায়ের করেন।

গতকাল দায়ের করা সাধারন ডায়েরীতে হাজী আলাউদ্দিন উল্লেখ করেন, আমি দীর্ঘদিন থেকে দেশে সুনামের সহিত ব্যবসা পরিচালনা করে আসছি। দেশের স্বনাম ধন্য শিল্প প্রতিষ্ঠান স্টার লাইন গ্রুপের ব্যবস্হাপনা পরিচালকের দায়িত্ব পালন করছি। পাশাপাশি ফেনী পৌরসভার মেয়র হিসাবে পরপর দু’বার সুনামের সহিত দায়িত্ব পালন করেছি।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপি ঘোষিত “ডিজিটাল বাংলাদেশ” রূপকল্প বাস্তবায়নের লক্ষে ইন্টারনেট ভিত্তিক সামাজিক যোগাযোগ মাধ্যম গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। আমি মাননীয় প্রধানমন্ত্রীর একজন অনুসারী ও রাজনৈতিক কর্মী হিসাবে আমিও Haji Alauddin নামে একটি ফেসবুক আইডি চালু করি।

বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও ব্যবসায়িক কাজে ব্যস্ত থাকায় নিয়নিত ফেসবুকে সময় দেওয়া সম্ভব হয়না। আজ আমি Haji Alauddin নামে আমার ফেসবুকে ঢুকে দেখতে পাই কে বা কাহারা আমার একাউন্ট হ্যাক করে সরকার বিরোধী বিভিন্ন আজেবাজে পোষ্ট শেয়ার দিয়েছে। যা আমি অবগত নই।

হাজী আলাউদ্দিন আরো উল্লেখ করেন, আমার সামাজিক, রাজনৈতিক ও ব্যবসায়ী সুনাম ক্ষুন্ন করার হীন উদ্দেশ্যে ও আমাকে বিতর্কিত করার লক্ষে কোন অসাধু চক্র এসব অপপ্রচারে লিপ্ত।
ফেনী মডেল থানার জিডি নং- ১২৪২ তারিখ ২৭/৪/২০২১ ইং।

জিডিটি তদন্ত করছেন, ফেনী মডেল থানার উপ-পরিদর্শক শহিদ বিশ্বাস।