ফেনীর ছাগলনাইয়ায় টাস্কফোর্সের বিশেষ অভিযানে বিদেশী মুদ্রা ও অবৈধ মালামালসহ ৩ জনকে আকট করা হয়েছে। ১১ এপ্রিল রবিবার দুপুরে পৌর শহরের জমদ্দার বাজারে জেলা প্রশাসনের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আবদুল্লাহ আল মামুন’র নেতৃত্বে অভিযানে নামে পুলিশ, বিজিবি ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা।

অভিযান শেষে নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, চোরাচালানের অর্থ হুন্ডির মাধ্যমে লেনদেন ও মালামাল বিক্রির খবর পেয়ে বাজারের জনি ষ্টোর ও দুবাই কালেকশান নামীয় দুইটি প্রতিষ্ঠানে অভিযান চালানো হয়। প্রায় তিন ঘন্টাব্যাপী অভিযানে ওই দু’টি প্রতিষ্ঠান থেকে বিভিন্ন দেশের বৈদেশিক মুদ্রা ও ভারতীয় মালামাল জব্দ করা হয়েছে। এতে জড়িত থাকায় জনি  ষ্টোরের দুই মালিক মোঃ তাজুল ইসলাম (৫০) ও জাহেদুল ইসলাম (৩২) এবঙ দুবাই কালেকশানের মালিক সাইদুল ইসলামকে (৩০) আটক করা হয়। তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা করা হবে জানান তিনি।

 

অভিযানে আরো উপস্থিত ছিলেন, ফেনী জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহীন আলম, বিজিবির ফেনী ব্যাটালিয়নের উপ-অধিনায়ক মেজর মোঃ সেলিমুদ্দুজা, ছাগলনাইয়া থানার উপ-পরিদর্শক মোঃ সেলিমসহ আইন শৃংখলা রক্ষকারী বাহিনীর সদস্যরা।

 

মেজর সেলিমুদ্দুজা আরো জানান, অভিযানে জনি ষ্টোরে ১৪ দেশের বৈদেশিক মুদ্রা ও দুবাই কালেকশান নামক দোকানে প্রচুর পরিমাণ অবৈধ মালামাল জব্দ করা হয়েছে। টাস্কফোর্সের এমন অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।