ফেনীর ছাগলনাইয়া উপজেলার পাঠাননগর ইউনিয়নের পশ্চিম পাঠানগড় (রাস্তার মোড়) জায়গা জমি নিয়ে পারিবারিক বিরোধের জের ধরে রফিক মাষ্টারের বড় ছেলে ওমান প্রবাসী হকসাব ও ছোটছেলে মানিক (সিএনজি চালকের) হামলায় মা,মেঝছেলে খালা সহ ৪ জন গুরতর আহত হওয়ার খবর পাওয়া গেছে।
জমি বিরোধের জের ধরে আপন বড় ও ছোট ভাইয়ের হামলায় ছাগলনাইয়ায় মেজভাই মহসিন সহ ৪জন আহত ভাইদের মধ্যে জমি বিরোধের জের ধরে ফেনীর ছাগলনাইয়া উপজেলার পশ্চিম পাঠানগড়ে ১৪ই অক্টোবর (শুক্রবার) সকাল সাড়ে ৮টায় আপন বড় ও ছোট ভাইয়ের হামলায় একই পরিবারের ৪জন গুরুতর আহত হয়।
গুরুতর আহত মোঃ মহসিন সহ বাকী ৩ জনকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। হাসপাতাল ও ঘটনার প্রত্যক্ষদর্শীর বিবরণে জানা যায়, বাড়ীর জায়গা নিয়ে রফিক মাস্টারের ছেলে মহসিন (৩৩) এর সাথে আপন বড়ভাই জিয়াউল হক (হকসাব) ও ওহিদ উল্যাহ মানিকের সাথে পূর্ব থেকে বিরোধ রয়েছে, এই বিষয়ে দুপক্ষের মধ্যে ছাগলনাইয়া থানায় মামলাও চলমান রয়েছে।
বাড়ীর বাউন্ডারি ওয়াল নির্মাণকে কেন্দ্র করে শুক্রবার (১৪ অক্টোবর) সকালে দু’পক্ষের মধ্যে তর্কাতর্কির এক পর্যায়ে বহিরাগত সন্ত্রাসী নিয়ে হামলা চালায় হকসাব ও মানিকের নেতৃত্বে ১৫/১৬ জন সন্ত্রাসী।
দেশীয় অস্ত্র নিয়ে কুপিয়ে ও পিটিয়ে মেজভাই মহসিন (৩৩) তার স্ত্রী রুমা আক্তার (৩০) মা ছালেহা বেগম (৬০) ও শাশুড়ী( খালা) সেলিনা বেগমকে হত্যার চেষ্টা চালায় আপন বড়ভাই হকসাব ও ছোট ভাই মানিক গুরুতর আহত অবস্থায় প্রতিবেশীগণ তাদের উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে প্রেরন করেন।
ঘটনার পরপরই ছাগলনাইয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন, এই বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন মহসিনের পরিবার।