বঙ্গবন্ধু ব্লাড  ব্যাংক ছাগলনাইয়া’র সাংগঠনিক সম্পাদক, ছাগলনাইয়া পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও মুজিব আদর্শ’র সৈনিক সাদমান মুফতাশির ফাহিদ’র ৬ষ্ঠ রক্ত দান করেছেন।
২১ সেপ্টেম্বর বুধবার সকাল ১১টায় ছাগলনাইয়া সিটি ডিজিটাল ল্যাব’র এক রক্ত শূণ্য মাকে রক্ত দান করেছেন।
এ ব্যাপারে রক্তশূণ্য মা জানান, আমি বেশ কিছু দিন যাবত রক্ত শূণ্যতা ভূগতেছি। কিন্তু ডোনার পাচ্ছিলাম না বিধায় আমার শরীরে রক্ত নিতে পারছি না। গত ২০ সেপ্টম্বর আমার স্বামী বঙ্গবন্ধু ব্লাড ব্যাংক ছাগলনাইয়া’র সাধারণ সম্পাদক ও ছাগলনাইয়া প্রেস ক্লাব’র সাবেক দপ্তর সম্পাদক সোহেল ভাইয়ের সাথে পরিচয় হয় এবং রক্তের প্রয়োজন বলাতে সোহেল ভাই রক্ত ম্যানেজ করে দেন। যার ফরে আজকে ১ ব্যাগ রক্ত আমি পেয়েছে। আমি অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি বঙ্গবন্ধু ব্লাড ব্যাংক ছাগলনাইয়া ও ছাগলনাইয়া পৌর ছাত্রলীগের নেতা ফাহিদ ভাইকে। এ উপকার ভূলার মত না।
এ ব্যাপারে ছাগলনাইয়া পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদমান মুফতাশির ফাহিদ জানান, আমরা ২০১৯সালের ১৪জানুয়ারী বঙ্গবন্ধু ব্লাাড ব্যাংক ছাগলনাইয়া’র নামক সংগঠন তৈরী করেছি। তারপর থেকে হাজার হাজার মানুষকে আমরা বিনা মূল্যে রক্ত দান করে আসছি। করোনা পরিস্থিতিতেও আমরা দেশবাসীকে জয় বাংলা অক্সিজেন সেবা, খাদ্য সহযোগীতা, বস্ত্র সহযোগীতা, কৃষকদের ধানে কেটে দেওয়া, নগদ অর্থ বিতরণ, স্বাস্থ্য সুরক্ষার বিভিন্ন পন্য বিতরণ, মাস্ক বিতরণ, জিবানুনাশক ঔষুধ ছিটানোসহ বিভিন্ন সামাজিক করেছি সংগঠনের মাধ্যমে।
এ সময় ফাহিদ আরো বলেন, আমরা টানা আড়াই বছর সাধারণ মানুষকে টিকা করে করেছি। টানা ১০ম বারের মত ভিটামিন এ+ খাওয়ায়েছি উপজেলা ছোট ছোট বাচ্চাকে। আজকে সকালে যখন সংগঠনের সাধারণ সম্পাদক সাংবাদিক সোহেল ভাই আমাকে কল দিল রক্ত দেওয়া জন্য। আমি সাথে সাথে ছুটে এসেছি রক্ত দান করতে। সবাই আমাদের জন্য, আমাদের সংগঠনের জন্য দোয়া করবেন। আমরা যতদিন বেচে থাকবো ততদিন এই সংগঠনের মাধ্যমে মানব সেবা করে যাবো ইনশাআল্লাহ।