ছাগলনাইয়া তারেক মটরস’র স্বত্তাধীকারি, উপজেলা কমিউনিটি পুলিশিং’র সদস্য সচিব ও কলেজ রোড ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক বদরুদ্দোজা ভূঁঞা তারেক’র শুভ জন্মদিন উপলক্ষে এক জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

 

৮ মে রবিবার ছাগলনাইয়া পৌর শহরের একটি কমিউনিটি সেন্টারে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। কেক কাটা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ মোঃ শহীদুল ইসলাম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী ওমর ফারুক, ছাগলনাইয়া থানার সেকেন্ড অফিসার মোঃ মনিরুল ইসলাম, এসআই জাহাঙ্গীর দর্জি, ছাগলনাইয়া পৌর কাউন্সিলর হাবিবুর রহমান হাবিব, আবদুল মোমিন, মুন্সী নুর হোসেন, মহামায়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও মহামায়া ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক গরীবশাহ হোসেন বাদশা চৌধুরী। 

 

এ সময় আরো উপস্থিত ছিলেন, ছাগলনাইয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি জিয়াউল হক দিদার, সাধারণ সম্পাদক শওকত হোসেন রুবেল, সহ-সভাপতি আবদুল্লাহ আল নোমান মজুমদার, উপজেলা আ’লীগ নেতা আবদুর রউপ, ছাগলনাইয়া উপজেলা যুবলীগের সহ-সম্পাদক সাংবাদিক মোঃ এনায়েত উল্যাহ সোহেল, ছাগলনাইয়া সিটি ডিজিটাল ল্যাব’র চেয়ারম্যান এনামুল হক , ছাগলনাইয়া উপজেলা ব্যবসায়ী সমিতির সভাপতি ইকবাল হোসেন মজুমদার, কলেজ রোড ব্যবসায়ী সমিতির সভাপতি আবু মুছা, ছাগলনাইয়া পৌর ছাত্রলীগের সা্বেক সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ নবী, আ’লীগ নেতা ফরিদ উদ্দিন আহমেদ।

 

জন্ম দিনের অনুষ্ঠানকে কেন্দ্র করে উপজেলার রাজনৈতিক, সামাজিক, ব্যবসায়ী, সাংবাদিক, ছাত্র ও যুব সমাজের মিলন মেলা তৈরী হয়। অনুষ্ঠান শেষে সবাইকে রাতের খাবার পরিবেশন করা হয়। এ সময় সবাই তারেক কে ফুলেল শুভেচ্ছা জানিয়ে জন্মদিনের অভিভাধন জানিয়েছেন।

ছাগলনাইয়ায় তারেক'র জন্ম দিনের অনুষ্ঠানে শুভাকাঙ্খিদের মিলন মেলা

ছাগলনাইয়ায় তারেক’র জন্ম দিনের অনুষ্ঠানে শুভাকাঙ্খিদের মিলন মেলা

ছাগলনাইয়া নিউ মার্কেট ব্যবসায়ী কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক রিমুল মজুমদার’র তদারকিতে অনুষ্ঠানটি প্রাণবন্ত হয়ে উঠে।