বিশেষ প্রতিনিধিঃ

 

ফেনীর ছাগলনাইয়া উপজেলার শুভপুর ইসলামিয়া আলিম মাদ্রাসার শিক্ষক মোঃ আবদুল কাফি (৩৭) সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন।

তিনি ঢাকার শমরিতা হাসপাতালে লাইফ সাপোর্টে চিকিৎসাধীন রয়েছেন। দীর্ঘ ৮ দিন সে লাইফ সাপোর্টে জীবন মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছেন। জানা যায়, মো. আবদুল কাফি গত শুক্রবার (২ সেপ্টেম্বর) বিকেলে সিএনজি অটোরিকশা যোগে ফেনী যাওয়ার সময় রানীরহাট বাজার এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা পিক-আপের মুখোমুখি সংঘর্ষে সিএনজি অটোরিকশা দুমড়েমুচড়ে যায়।

এসময় কাফির দুই পা ভেঙ্গে যায়,কাঁধের দুই পাশের জয়েন্ট খুলে যায় এবং মাথা থেতলে গিয়ে গুরুতর আহত হন। তখন তার মস্তিস্কে রক্তক্ষরণ হয়। এরপর স্থানীয়রা তাকে উদ্ধার করে ফেনী আধুনিক জেনারেল হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হলে পরে ৩ সেপ্টেম্বর চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে পরীক্ষা-নিরীক্ষা শেষে তাঁকে আইসিইউতে স্থানান্তর করা হয়।

শারীরিক অবস্থার অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। পরবর্তীতে ৪ সেপ্টেম্বর উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার শমরিতা ভর্তি করা হয়। এব্যাপারে কাফির বড় ভাই এক্সিম ব্যাংকের ছাগলনাইয়া শাখার ম্যানেজার (অপারেশন) আবদুল কাইয়ুম বাদী হয়ে ফেনী মডেল থানায় সিএনজি অটোরিকশা ও পিক-আপের চালকদের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেছেন।