ছাগলনাইয়া প্রতিনিধি :-

 

ফেনীর ছাগলনাইয়া উপজেলার রাধানগর ইউনিয়নের বটতলী কালভার্টে বাজারে রাবেয়া কমিউনিটি সেন্টারে তৃণমূলে গ্রাহক সেবা নিশ্চিত করতে সোমবার (৬ই সেপ্টেম্বর) যমুনা ব্যাংকের এজেন্ট ব্যাংকিং সেবা শুভ উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে মেসার্স গ্রামীণ ট্রেডার্স স্বত্বাধিকারীরা হাফেজ আহমেদ সভাপতিত্বে ও যমুনা ব্যাংকের এবিএম মোস্তাফিজুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন ছাগলনাইয়া উপজেলার চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল।

 

বিশেষ অতিথি ছিলেন ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ শহীদুল ইসলাম, উপজেলার ভাইস-চেয়ারম্যান এনামুল হক মজুমদার, উপজেলা আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মজিবুর রহমান মজিব,রাধানগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন মান্না ও যমুনা ব্যাংকের ফেনী জেলা শাখা ব্যাবস্থাপক মোঃ শহীদুল আলম চৌধুরী।আমন্ত্রিত অতিথি ছিলেন ছাগলনাইয়া উপজেলা আ’লীগের ত্রাণ ও দুর্যোগ বিষায়ক সম্পাদক আব্দুর রূপ ভূঁইয়া।

 

ছাগলনাইয়া উপজেলা পরিষদ এর চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল বলেন, গ্রাহক সেবা নিশ্চিত দিতে হবে,কোনো গ্রাহক যেন হয়রানি শিকার না হয় সেই দিকে খেয়াল রাখতে হবে। যমুনা ব্যাংকের শুভ উদ্বোধন ঘোষণা ও কেক কাটেন মেজবাউল হায়দার চৌধুরী সোহেল সহ আমন্ত্রিত অতিথিবৃন্দ। অনুষ্ঠানে ব্যাংকের গ্রাহক, কর্মকর্তা কর্মচারী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।