ছাগলনাইয়া উপজেলা ছাত্রলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। ১৫ এপ্রিল শুক্রবার বিকেল ৩টায় ছাগলনাইয়া উপজেলা আ’লীগের কার্যালয়ের এক সভার আয়োজন করা হয়। ছাগলনাইয়া উপজেলা ছাত্রলীগের উদ্যোগের আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিথ ছিলেন, ছাগলনাইয়া উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল।

 

ছাগলনাইয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি জিয়াউল হক দিদার’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শওকত হোসেন রুবেল’র সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন, ফেনী জেলা ছাত্রলীগের সভাপতি তোফায়েল আহমেদ তপু, সাধারণ সম্পাদক নুর করিম জাবেদ।

 

এ সময় ছাগলনাইয়া উপজেলা ছাত্রলীগের অধীনস্থ ইউনিটগুলোর সভাপতি ও সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ বিভিন্ন দিকনেদর্শনা প্রদান করে তাদের বক্তব্য উপস্থাপন করেন এবং আগামী জাতীয় সংসদ নির্বাচন আ’লীগকে পূর্ণরায় ক্ষমতায় আনার জন্য সংগঠনকে শক্তিশালী করণ কল্পে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান এ সময়।

 

ফেনী জেলা ছাত্রলীগের সভাপতি তোফায়েল আহমেদ তপু, সাধারণ সম্পাদক নুর করিম জাবেদ টাইমস বাংলা নিউজ কে জানান, আমরা ফেনী জেলা ছাত্রলীগ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী ও মমতাময়ী নেত্রী শেখ হাসিনার হাতকে ফেনীতে শক্তিশালী করার জন্য জননেতা নিজাম উদ্দিন হাজারী এম.পি মহোদয়ের দিকনিদের্শনা ফেনী জেলার সকল ইউনিটে ঈদের পূর্বে বর্ধিত করার প্রোগ্রাম হাতে নিয়েছি। প্রথম দিনে ছাগলনাইয়া থেকে শুরু করলাম। ধারাবাহিকভাবে সব ইউনিটে আমাদের প্রোগ্রাম হবে  ইনশাআল্লাহ।