নিজস্ব প্রতিনিধি <>

ফেনীর ছাগলনাইয়ায় সড়ক দূঘর্টনায় এক মানষিক ভারসাম্যহীন এক নারী নিহত হওয়ার খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে ৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাত আনুমানিক রাত ৯:৪০ সময়ে ঢাকা-চট্টগ্রাম পুরাতন মহাসড়কের ছাগলনাইয়ার পাঠাননগর ইউনিয়নের চাঁদপুর ব্রীজের পূর্ব পাশে মদিনা ব্রীক ফিল্ডের সামনে।

ঘটনাটির খবর পাওয়ার সাথে সাথে ছাগলনাইয়া থানার ওসি মোঃ শহিদুল ইসলাম লাশটি উদ্ধারের জন্য এসআই মাঈন উদ্দিন কে ঘটনাস্থলে পাঠিয়ে দেন।

জানা যায়, নিহত মানষিক ভারসাম্যহীন নারীটি কে বেশ কিছুদিন ছাগলনাইয়া বাজারে ঘুরাঘুরি করতে দেখা যায়। ধারণা করা হচ্ছে, তার বাড়ী অত্র অঞ্চলে নয়। ঘটনাদিন রাতে গুটিগুটি বৃষ্টি হচ্ছিল। এতে অজ্ঞাত নামা গাড়ী পাগলিকে ছাপা দিয়ে চলে যায়। এতে ওই নারীর মাথার খুলি চেদ করে মগজ বের হয়ে যায়। দুই হাত একেবারে ভেঙ্গে যায়।

পরে ছাগলনাইয়া থানার এসআই মাঈন উদ্দিন ওই নারীকে উদ্ধার করে ফেনী আধুনিক সদর হাসপাতালে নিয়ে গিয়ে পোষ্টমেটাম শেষে ও ফেনী পৌর মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজীর সহযোগীতায় লাশ দাফন করা হয়।

উক্ত বিষয়ে ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ মোঃ শহিদুল ইসলাম জানান, উক্ত বিষয়ে থানায় অজ্ঞাতনামা গাড়ি ও চালকের বিরুদ্ধে একটি নিয়মিত মামলা দায়ের করা হয়।