ফেনীর ফুলগাজী উপজেলাধীন উত্তর ধর্মপুর গ্রামে আগুনে বসত ঘর পুড়ে যাওয়া ৫ টি ক্ষতিগ্রস্ত পরিবারের হাতে নগদ অর্থ তুলে দিলেন বাদল চৌধুরীসহ তার পরিবার।
ফুলগাজী উপজেলার আমজাদহাট ইউনিয়নস্থ উত্তর ধর্মপুর গ্রামে গ্যাস সিলিন্ডার বিষ্ফোরনে আগুন লেগে বসত ঘর পুড়ে যাওয়া, ক্ষতিগ্রস্ত ৫ পরিবারের সাহায্যার্থে ১০ মে (সোমবার) তাদের হাতে নগদ অর্থ তুলে দিলেন ছাগলনাইয়া পৌরসভাধীন দক্ষিণ সতর গ্রামের কৃতি সন্তান, বিশিষ্ট ব্যবসায়ী ও দানবীর আরেফিন আজাদ চৌধুরী বাদলসহ তার পরিবার।
ফুলগাজীর আগুনে ক্ষতিগ্রস্থ পরিবারগুলো পাশে দাড়িয়েছেন বাদল চৌধুরী ও দিল জাহান চৌধুরী

ফুলগাজীর আগুনে ক্ষতিগ্রস্থ পরিবারগুলো পাশে দাড়িয়েছেন বাদল চৌধুরী ও দিল জাহান চৌধুরী

ক্ষতিগ্রস্ত পরিবার গুলির মধ্যে প্রতি পরিবারের হাতে ৫০ হাজার টাকা করে ৫ পরিবারের হাতে ২ লক্ষ ৫০ হাজার টাকা তুলে দিলেন, দানবীর বাদল চৌধুরীর সহধর্মিনী দিল জাহান আক্তার চৌধুরী।
পরিবার গুলির সাহায্যার্থে তাদের হাতে নগদ অর্থ তুলে দেওয়াকালীন অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন, ফুলগাজী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও আনন্দপুর ইউপি চেয়ারম্যান হারুন মজুমদার, ফেনী জেলা পরিষদ সদস্য ও আমজাদ হাট ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃদেলোয়ার হোসেন দেলু, ব্যবসায়ী বাদল চৌধুরীর বড় ছেলে আহমেদ আদর চৌধুরী ও ছোট ছেলে ইশতিয়াক চৌধুরী আনন্দ এবং ওই এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।