নিজস্ব প্রতিনিধি :- 

 

ছাগলনাইয়ার ৪টি ইউনিয়নে বিএনপির আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার সকালে পৌর শহরের দলীয় কার্যালয়ে ঢাকা মহানগর দক্ষিন বিএনপির সদস্য সচিব ও বিএনপি ফেনী-১ আসনের সমন্বয়ক রফিকুল আলম মজনুর দিকনির্দেশনায় উপজেলা বিএনপির আহবায়ক নুর আহাম্মদ মজুমদার এবং সাবেক পৌর মেয়র ও উপজেলা বিএনপির সদস্য সচিব মোঃ আলমগীর বিএ সাক্ষরিত উপজেলার ৪টি ইউনিয়নে বিএনপির আহবায়ক কমিটি ঘোষণা করা হয়।

 

ঘোপাল ইউনিয়নে কবির আহাম্মদ’কে প্রধান উপদেষ্টা করে আহবায়ক মোঃ মোস্তফা ও হুমায়ুন কবির চৌধুরীকে যুগ্ন আহবায়ক করে ৩৬ সদস্য বিশিষ্ট কমিটি করা হয়। পাঠাননগর ইউনিয়নে আমির হোসেন মোল্লাহ’কে প্রধান উপদেষ্টা করে আহবায়ক সরওয়ার হোসেন ও যুগ্ন আহবায়ক জামাল উদ্দিন মজুমদার ডালিমসহ ৩৪ সদস্যের কমিটি করা হয়।

 

মহামায়া ইউনিয়নে মোঃ আবুল কাশেম হাসান মাহমুদ’কে প্রধান উপদেষ্টা করে আহবায়ক ফজলুল করিম লিটন ও যুগ্ন আহবায়ক রহিম উল্যাহ ভূঁঞাসহ ৩৫ সদস্য কমিটির অনুমোদন দেওয়া হয়।

রাধানগর ইউনিয়নে সালামত উল্যাহ কেশু’কে প্রধান উপদেষ্টা করে আহবায়ক রবিউল হক চৌধুরী মাহবুব ও যুগ্ন আহবায়ক খন্দকার জিয়াউল হাসান হুমায়ুনসহ ৩২ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

 

এসময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক কফিল উদ্দিন সরকারসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। উপজেলা বিএনপির সদস্য সচিব ও সাবেক পৌর মেয়র মোঃ আলমগীর বিএ বলেন, ফেনী-১ আসনে বিএনপিকে ঐক্যবদ্ধ এবং ঢেলে সাজাতে কাজ করে যাচ্ছেন ঢাকা মহানগর দক্ষিন বিএনপির সদস্য সচিব আমার প্রিয় অভিভাবক রফিকুল আলম মজনু ভাই। আমরা তার দিকনির্দেশনায় ছাগলনাইয়া উপজেলার ৪টি ইউনিয়নে আহবায়ক কমিটি ঘোষণা করেছি।